শিরোনাম
৩ মে, ২০১৬ ২২:২০

নিষিদ্ধ প্রেমের টানে স্বামীকে খুন

অনলাইন ডেস্ক

নিষিদ্ধ প্রেমের টানে স্বামীকে খুন

নিষিদ্ধ প্রেমের টানে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামী জামিল হোসেনকে খুন করে মৌসুমী আক্তার। সন্দেহভাজন হিসেবে আটকের পর মৌসুমী খুনের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন চকবাজার থানার ওসি শামীম অর রশিদ।

মঙ্গলবার সকালে চকবাজার থানার ওয়াসা রোডের ৫৯ নম্বর বাড়ির দ্বিতীয় তলার বাসার খাটের নিচ থেকে জামিলের (৩৫) পলিথিনে মোড়ানো গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে জামিলের স্ত্রী মৌসুমী, প্রেমিক আসলাম ও তার বন্ধু আল-আমীনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম অর রশিদ বলেন, মৌসুমীকে সন্দেহভাজন খুনি হিসেবে গ্রেফতার করার পর সে খুনের কথা স্বীকার করেছে। এর সঙ্গে মৌসুমীর প্রেমিকসহ আরেকজন ছিল। তাকে রিমান্ডে নিয়ে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

থানা সূত্র জানায়, মৌসুমীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন আসলাম। এরপর মৌসুমী আসলামকে নিয়ে সংসার করার স্বপ্ন দেখে। এতে বাধা হয়ে দাঁড়ায় জামিল। তাই পরিকল্পনা করেই জামিলকে হত্যা করেন মৌসুমী।

পুলিশ জামিল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে নিয়ে পাঠিয়েছে। খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর