৫ মে, ২০১৬ ১৯:২৯

অনন্ত বিজয় হত্যা মামলার দুই আসামি মুক্ত হয়ে ফের গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

অনন্ত বিজয় হত্যা মামলার দুই আসামি মুক্ত হয়ে ফের গ্রেফতার

বিজ্ঞানমনস্ক লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলার দুই আসামি জামিনে কারামুক্ত হয়ে ফের গ্রেফতার হয়েছেন। একটি বিস্ফোরক মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে নগরীর বন্দরবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন- মোহাইমিন নোমান ও রশিদ আহমদ। উচ্চ আদালত থেকে জামিন পেয়ে আজই তারা কারামুক্ত হয়েছিলেন।

সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ তাদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি বিস্ফোরক মামলার আসামি থাকায় ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গত বছরের ২৭ আগস্ট মোহাইমিন নোমানকে গ্রামের বাড়ি সিলেটের কানাইঘাট থেকে গ্রেফতার করা হয়েছিল। এছাড়া রশিদ আহমদকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার থেকে গত বছরের ২ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত বছরের ১২ মে সিলেট নগরীর সুবিদবাজারে নিজ বাসার সামনে অনন্ত বিজয় দাশকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার ভাই রত্মেশ্বর বাদী হয়ে অজ্ঞাত ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। বিমানবন্দর থানা পুলিশ প্রথমে মামলার তদন্ত করলেও ১৪ দিনের মাথায় তদন্তভার চলে যায় সিআইডিতে।

বিডি-প্রতিদিন/ ০৫ মে ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর