২৪ মে, ২০১৬ ১৫:০০

জাবিতে ক্যারিয়ার প্ল্যানিং ওয়ার্কশপ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

জাবিতে ক্যারিয়ার প্ল্যানিং ওয়ার্কশপ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে শুরু হয়েছে ৩ দিনব্যাপী ক্যারিয়ার প্ল্যানিং ওয়ার্কশপ ও নবীন বরণ অনুষ্ঠান-২০১৬। আজ দুপুর সাড়ে বারোটায় বর্ণাঢ্য এক র‌্যালির মাধ্যমে শুরু হয় প্রথম দিনের কর্মসূচি। র‌্যালির উদ্বোধন করেন সংগঠনটির উপদেষ্টা ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী ইকবাল। 

আগামীকাল অনুষ্ঠানের দ্বিতীয় দিনে থাকছে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দিনব্যাপী সেমিনার ও বিশ্ববিদ্যালয়ের ৪৫ তম ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান। এদিন সেমিনারে বক্তা হিসেবে উপস্থিত থাকবেন স্কয়ার গ্রুপের এমডি তপন চৌধুরী, নাভিদ কমেডী ক্লাবের সিইও নাভিদ মাহমুদ, ‘রেকিট বেঙ্কিসার বাংলাদেশ’ এর ট্রেড এন্ড চ্যানেল ডেভেলপমেন্ট এর প্রধান সালাউদ্দিন আহমেদ তারেক, একই প্রতিষ্ঠানের বাংলাদেশ-শ্রীলঙ্কা ক্লাস্টার এর হিউম্যান রিসোর্স প্রধান ফাইজা আনসারি এবং সেলস ডিরেক্টর কাজি আরিফ জামান প্রমুখ। 

এছাড়া বৃহস্পতিবার অনুষ্ঠানের সমাপনী দিনে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম। ঐদিন বিকাল ৫টায় সেলিম আল দীন  মুক্তমঞ্চে সাস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন অর্ণব ও তার ব্যান্ডদল।


বিডি প্রতিদিন/ ২৪ মে ২০১৬/ হিমেল-২১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর