২৪ মে, ২০১৬ ১৮:৪০

ফের বিলাসবহুল গাড়ি আটক

নিজস্ব প্রতিবেদক

ফের বিলাসবহুল গাড়ি আটক

অবৈধভাবে আমদানিকৃত আরও একটি বিলাসবহুল গাড়ি আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। বিএমডব্লিউ এক্স৫ মডেলের কালো রঙের বিলাসবহুল গাড়িটি আজ মঙ্গলবার তেজগাঁও এলাকার ৩৪৫ নম্বরের মাল্টিব্রান্ড ওয়ার্কশপ থেকে পরিত্যক্ত অবস্থায় আটক করা হয়। শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারি পরিচালক ইমাম গাজ্জালী এ তথ্য নিশ্চিত করেছেন।

ওয়ার্কশপ সূত্রে জানা যায়, তাজুল নামের এক ড্রাইভার প্রায় এক মাস আগে মেরামতের জন্য ওই ওয়ার্কশপে গাড়িটি রেখে যান। কিন্তু এরপর কেউ এটি নিতে আসেননি। গাড়িটিতে ভুয়া নম্বর (ঢাকা মেট্রো শ ০০-০৫০১) প্লেট ব্যবহার করা অবস্থায় পাওয়া গেছে। গাড়ি পরিদর্শনে দেখা যায়, এর Chasis: WBAFB72070LX83856। ড্রাইভার তাজুলের মোবাইল নম্বর ০১৭৫৯৩১৭০৩২। তবে অনেকবার চেষ্টার পরও তাকে পাওয়া যায়নি।

শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা বলেন, ধারণা করা হচ্ছে সাম্প্রতিক বিশেষ অভিযানের ফলে ধরা পড়ার ভয়ে মেরামতের নাম করে গাড়িটি ওয়ার্কশপে ফেলে রাখা হয়। গাড়িটি ওয়ার্কশপের জিম্মায় দেওয়া হয়েছে। গাডির আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা। এটির ইঞ্জিন ক্যাপাসিটি প্রায় তিন হাজার সিসি। সেই হিসেবে গাড়ির মোট শুল্ক ৬০১ %। অনুসন্ধান করে প্রকৃত মালিককে খুঁজে বের করার ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর