২৫ মে, ২০১৬ ১৭:১৩

নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে রাজশাহীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে রাজশাহীতে মানববন্ধন

পবিত্র রমজান মাসে নিরাপদ খাদ্য সামগ্রী নিশ্চিত ও ভেজাল খাদ্য প্রতিরোধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ও সমাবেশ করেছে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ।

এ কর্মসূচিতে একাত্ত্বতা প্রকাশ করে অংশ নেয় বাংলাদেশ কনজুমার রাইটস সোসাইটি। এতে বিভিন্ন সামাজিক সংগঠন, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী ও পেশাজীবীরা অংশ নেন।

বুধবার বেলা ১০টা থেকে ঘণ্টা ব্যাপী নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে মানববন্ধন ও সামবেশ থেকে বক্তারা রোজার আগেই নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবি জানিয়েছেন। একইসঙ্গে ভেজালবিরোধী ও খোলা স্থানে ইফতার সামগ্রী বিক্রি বন্ধে অভিযান চালানোর দাবি জানানো হয়।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মো. জামাত খানের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিষদের সভাপতি লিয়াকত আলী, আসক ফাউন্ডেশনের রাজশাহী নগর সভাপতি ও মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, বাংলাদেশ কনজুমার রাইটস সোসাইটি রাজশাহী শাখার সাধারণ সম্পাদক আইয়ুব আলী তালুকদার, ওয়ার্কার্স পার্টির নগর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, রাবির অধ্যাপক ড. হেমায়েতুল ইসলাম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি রাজশাহী নগর শাখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহান, উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২৫ মে ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর