২৬ মে, ২০১৬ ১৮:৪০

'ষড়যন্ত্র মোকাবেলার প্রস্তুতি নয়, পদ নিয়েই ব্যস্ত নেতাকর্মীরা'

অনলাইন ডেস্ক

'ষড়যন্ত্র মোকাবেলার প্রস্তুতি নয়, পদ নিয়েই ব্যস্ত নেতাকর্মীরা'

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করার ষড়যন্ত্র হচ্ছে। অথচ তা মোকাবেলার প্রস্তুতি না নিয়ে নেতাকর্মীরা পদের জন্য তদবির নিয়েই বেশি ব্যস্ত বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
 
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনের ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির এক যৌথসভায় তিনি এ মন্তব্য করেন।
গয়েশ্বর বলেন, ‘বেগম খালেদা জিয়া জেলে যাচ্ছেন, প্রতিদিন এই খবরটা গণমাধ্যমে আসছে। কিন্তু নেতাকর্মীদের সিভি দেয়া বন্ধ হয়নি। কিছু হওয়ার জন্য, পদের জন্য তদবির থেমে নেই।’

৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫ তম শাহাদাতবার্ষিকীর কর্মসূচি সফল করার লক্ষ্যে এ যৌথসভার আয়োজন করা হয়।
 
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘যাকে ছাড়া দল চলবে না, তার বিপদ আসতে পারে, অথচ সে জন্য আমরা কিছু করি না। আমরা পদের জন্য দৌড়াদৌড়ি করতেছি। মানত করতেছি, মাজারে মাজারে যাচ্ছি। অথচ আজ পর্যন্ত শুনলাম না সঙ্কট মোকাবেলার জন্য অমুক নেতার বাসায় বৈঠক হয়েছে। সেটা নিয়ে আলোচনা হয়েছে। ম্যাডামের কিছু হলে কী করা হবে, সেই আলোচনা কোথাও নেই। কাকে উপরে নিবে, কাকে কী দিবে, কী দিবে না- সেই আলোচনা হচ্ছে।’
 
ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাসের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ২৬ মে ১৬/ সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর