২৭ মে, ২০১৬ ১৩:৪৬

'খালেদা জিয়াকে গ্রেফতারে সরকারের পরিকল্পনা নেই'

গাজীপুর প্রতিনিধি

'খালেদা জিয়াকে গ্রেফতারে সরকারের পরিকল্পনা নেই'

খালেদা জিয়াকে গ্রেফতারের লক্ষ্যে সরকারের কোনো রাজনৈতিক চিন্তা ভাবনা নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সরকার খালেদা জিয়াকে গ্রেফতারের ষড়যন্ত্র করছে-বিএনপির এমন অভিযোগ নাকচ করে আজ সকালে গাজীপুরে একথা বলেন তিনি। গাজীপুরের টেকনগপাড়া এলাকায় বিআরটিসির বাস ডিপো ও সালনা এলাকায় অবৈধ কয়েকটি লেগুনা প্রস্তুতকারী প্রতিষ্ঠান আকস্মিকভাবে পরিদর্শন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন মি. কাদের।

ওবায়দুল কাদের বলেন, 'খালেদা জিয়াকে নিয়ে বিএনপির কয়েকজন নেতা বলছেন যে সরকার তাকে গ্রেফতারের চক্রান্ত করছে। কিন্তু সরকারের একজন মন্ত্রী হিসেবে যতদূর জানি সরকার এ ধরনের কোনো রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে চিন্তা ভাবনা করছে বলে আমার জানা নেই।'

মন্ত্রী এসময় জানান, বিআরটিসি বাস ডিপো পরিদর্শন করে এখানে বিভিন্ন অনিয়ম পাওয়া গেছে। এসব ব্যাপারে বিআরটিসির চেয়ারম্যানকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া বাস ডিপোর ম্যানেজারকে কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয়েছে।


এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের ঢাকা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকেৌশলী মো. সবুজ উদ্দিন খান, সড়ক ও জনপথের গাজীপুরের নির্বাহী এ কে এম নাহিন রেজা, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।  


বিডি-প্রতিদিন/২৭ মে ২০১৬/শরীফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর