৩১ মে, ২০১৬ ২০:৪১

তুচ্ছ কারণে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

তুচ্ছ কারণে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রামে মুরগির মৃত্যুকে কেন্দ্র করে অফিয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহত অফিয়া বেগম ধরমপুর চক পাড়ার মৃত কিতু মুন্নার স্ত্রী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। তবে কাউকে আটক করা যায়নি।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে প্রতিবেশী মকসেদ আলীর স্ত্রী আছিয়া বেগম তার নিজ ঘরে একটি মুরগি মৃত অবস্থায় দেখতে পেয়ে ঝগড়া-ঝাটি শুরু করেন। ধারণা থেকে তারা এক পর্যায়ে অফিয়া বেগমকে ল¶্য করে গালিগালাজ শুরু করেন। 
    
পরে অফিয়া বেগম বাড়ি থেকে একটু দূরে মাঠ থেকে গরু আনতে যান। সেখানে আছিয়া বেগম, তার দুই ছেলে তারিক হাসান (২২) অহিদুল ইসলাম (১৪) অফিয়া বেগমকে ঘিরে ধরে মুরগি মারার কারণ জানতে চায়। এ সময় অফিয়া বেগম মুরগির মৃত্যুর কারণ বলতে না পারলে তারা অফিয়া বেগমকে কোদালের বাট দিয়ে পেটাতে থাকে। চিৎকার শুনে অফিয়া বেগমের ছেলে সোবহান ও পুত্রবধূ মিনা বেগম এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করা হয়। মারপিটের এক পর্যায়ে অফিয়া বেগম সংজ্ঞাহীন হয়ে পড়লে মারপিট বন্ধ করে আছিয়া বেগম ও তার দুই ছেলে। এ সময় ছেলে সোবহান মাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছাতেই মারা যান তিনি।
    
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চক্রবর্তী জানান, ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা বাড়ি ছেড়ে পালিয়েছেন বলে জানান ওসি।


বিডি-প্রতিদিন/ ৩১ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর