৩১ মে, ২০১৬ ২১:১১

রাজধানীতে দুই বাসের 'প্রতিযোগিতায়' কন্ডাক্টর নিহত

অনলাইন ডেস্ক

রাজধানীতে দুই বাসের 'প্রতিযোগিতায়' কন্ডাক্টর নিহত

রাজধানীতে যাত্রী তোলা নিয়ে দুই বাসের প্রতিযোগিতায় জীবন গেল এক কন্ডাক্টরের। নিহত রফিকুল ইসলাম (১৯) সুপ্রভাত সিটি সার্ভিসে কাজ করতেন। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে সদরঘাট থেকে গাজীপুর যাওয়ার পথে ভাটারা থানার নতুনবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুপ্রভাত সিটি সার্ভিস ও জাবালে নুরের দুইটি বাস কে কার সামনে গিয়ে যাত্রী তুলবে এই নিয়ে প্রতিযোগিতা শুরু হয়। এ সময় জাবালে নুরের পাশ দিয়ে সুপ্রভাত বাসটি দ্রুত টান দিয়ে সামনে গিয়ে দাঁড়াতে গেলে দুই বাসের মধ্যে ধাক্কা লাগে। তখন সুপ্রভাতের গেটে থাকা রফিকুল বাসের ধাক্কায় গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয়রা ধরাধরি করে হাসপাতালে নিয়ে যায়।

সুপ্রভাত সিটি সার্ভিসের হেলপার লাল মিয়া বলেন, নতুনবাজার যাওয়ার পর অামি পান আনতে গেলে রফিকুল গাড়ির গেটে এসে দাঁড়ান। এসময় চালক গাড়িটি বাম পাশে নিয়ে গেলে পাশে থাকা জাবালে নুরের একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন রফিকুল। পরে তাকে একটি স্থানীয় হাসপাতলে নিয়ে যাওয়া হয়। রফিকুলের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৫টায় মারা যান রফিকুল।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর