Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১ জুন, ২০১৬ ১৭:০৭
রাসিকের বরখাস্ত হওয়া মেয়র বুলবুল জামিনে মুক্ত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
রাসিকের বরখাস্ত হওয়া মেয়র বুলবুল জামিনে মুক্ত

রাজশাহী সিটি করপোরেশনের বরখাস্ত হওয়া মেয়র বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার বিকেলে রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে তাকে মুক্তি দেওয়া হয়।

এরপর আগে তিনি উচ্চ আদালত থেকে সবগুলো মামলায় জামিন পান।

বুলবুলের আইনজীবী অ্যাডভোকেট হেলাল উদ্দিন জানান, রাসিকের বরখাস্ত হওয়া মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের নামে ৯টি মামলা ছিল। গত ১৯ মে নাশকতার একটি মামলার জামিন দেন উচ্চ আদালত। এর ফলে তিনি সবগুলো মামলায় জামিন পান। এ সংক্রান্ত কাগজপত্র রাজশাহী কারাগারে পাঠানো হয়। ২৬ মে তার কারাগার থেকে মুক্ত হওয়ার কথা ছিল। কিন্তু সন্ধ্যায় কারা কর্তৃপক্ষ জানায়, অ্যাটর্নি জেনারেলের কার্যালয় থেকে তাকে মুক্ত না করা সংক্রান্ত একটি কাগজ আসায় তারা আপাতত ছাড়তে পারছেন না। এনিয়ে তারা উচ্চ আদালতে খোঁজ নেন। পরে তারা আদালতের শরণাপন্ন হয়ে জানতে পারেন ওই কাগজটি ভুয়া ছিল। এরপর গতকাল তাকে মুক্ত করে কারা কর্তৃপক্ষ।  
    
রাজশাহী কারাগারের সিনিয়র জেল সুপার শফিকুল ইসলাম জানান, বুলবুলের জামিন সংক্রান্ত কাগজ পাওয়ার পর তারা সত্যতা নিশ্চিত করে মুক্তি দিয়েছেন।
    
উল্লেখ্য, দীর্ঘদিন পলাতক থাকার পর গত ১৩ মার্চ রাজশাহীর আদালতে আত্মসমর্পণ করেন বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল। এর আগে তাকে বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

 

বিডি-প্রতিদিন/ ০১ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow