Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ৩ জুন, ২০১৬ ১১:০০
চট্টগ্রামে দুই খুন
অনলাইন ডেস্ক
চট্টগ্রামে দুই খুন

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকায় পৃথক ঘটনায় দু'জন ছুরিকাঘাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১টা থেকে ২টার মধ্যে হত্যাকাণ্ড দুটি সংঘটিত হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন- নগরীর আলকরণ এলাকার সেলুন দোকানের কর্মচারী মুবিন (২৬) এবং নগরীর নিউমার্কেট এলাকার হোটেল আল হান্নানের ব্যবস্থাপক মোহাম্মদ রফিক (৫০)।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, রাত ১টার দিকে নিউমার্কেট এলাকার আল হান্নান হোটেলের ব্যবস্থাপক মোহাম্মদ রফিক ও অপর এক কর্মচারী আনোয়ার হোসেনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় একই হোটেলের অপর এক কর্মচারী সঞ্জয় ত্রিপুরা। আশঙ্কাজনক অবস্থায় দু'জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ব্যবস্থাপক মোহাম্মদ রফিককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনার পর থেকে পলাতক রয়েছে কর্মচারী সঞ্জয় ত্রিপুরা। হত্যাকাণ্ডের সময় হোটেলের ক্যাশ থেকে ৫০ হাজার টাকা লুট হয়েছে বলে হোটেল কর্তৃপক্ষ পুলিশের কাছে অভিযোগ করেছে।

এদিকে হোটেলে চুল কাটা নিয়ে সেলুন কর্মচারী মুবিনের সঙ্গে মোহাম্মদ জসিম নামে একজনের তর্কাতর্কির এক পর্যায়ে ক্ষুব্ধ গ্রাহক ক্ষুর দিয়ে মুবিনকে আঘাত করলে তার মৃত্যু ঘটে। ঘটনার পর পরই স্থানীয়রা ঘাতক জসিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow