Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৩ জুন, ২০১৬ ১২:৩২
আপডেট : ১ জানুয়ারি, ১৯৭০ ০৬:০০
ফাহিম মুনয়েমের প্রথম জানাজা অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক
ফাহিম মুনয়েমের প্রথম জানাজা অনুষ্ঠিত

বেসরকারি মাছরাঙা টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)ও প্রধান সম্পাদক সৈয়দ ফাহিম মুনয়েমের প্রথম জানাজা আজ সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এসময় তার তিন ছেলে ফারহাজ, ফরহান, ফায়হান মুনয়েম উপস্থিত ছিলেন।

জানাজায় আরো উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, তথ্যমন্ত্রী হাছানুল হক ইনু, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান প্রমুখ।

প্রেসক্লাবে জানাজার ১০ মিনিট পরই সৈয়দ ফাহিম মুনয়েমের মরদেহ তার কর্মস্থল মাছরাঙা টেলিভিশন প্রাঙ্গণ নিয়ে যাওয়া হয়েছে। সেখানে বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা।

দ্বিতীয় জানাজা শেষে বাদ জুমা গুলশান আজাদ মসজিদে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, গত বুধবার ভোরে রাজধানীর গুলশানে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন ফাহিম মুনয়েম।

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টার প্রেস সেক্রেটারি ছিলেন ফাহিম মুনয়েম। ২০১০ সালের মে মাসে তিনি মাছরাঙা টেলিভিশনের সিইও এবং চিফ এডিটর হিসেবে যোগ দেন। এর আগে তিনি ইংরেজি দৈনিক ‘ডেইলি স্টার’-এ নির্বাহী সম্পাদক হিসেবে কাজ করেছেন। এ ছাড়া দৈনিক সংবাদ, দ্য মর্নিং সান ও বার্তা সংস্থা ইউএনবিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন তিনি।


বিডি-প্রতিদিন/৩ জুন ২০১৬/শরীফ

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow