Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১১:৩১
আপডেট :
কাভার্ড ভ্যান চাপায় ভাই-বোন নিহত, মা আহত
অনলাইন ডেস্ক
কাভার্ড ভ্যান চাপায় ভাই-বোন নিহত, মা আহত

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় কাভার্ড ভ্যান চাপা পড়ে ভাই-বোন নিহত হয়েছে বলে জানা গেছে। একই ঘটনায় আহত হয়েছেন নিহত দুই শিশুর মা।  

আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর মহাসড়কে প্রায় চার ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

নিহত তানিয়া আক্তার (১২) ও সানি হোসেন (১০) দড়িকান্দির সাবির উদ্দিনের সন্তান। আহত হেনা আক্তার (৪২)-কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা সূত্রে খবর, চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী একটি কার্ভাড ভ্যান দড়িকান্দি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তা পারাপারের জন্য আইল্যান্ডের উপর দাঁড়িয়ে থাকা পথচারীদের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই নবম শ্রেণির ছাত্রী তানিয়া এবং তার ছোট ভাই ষষ্ঠ শ্রেণির ছাত্র সানি মারা যায়। গুরুতর আহত হন তাদের মা হেনা আক্তার। কার্ভাড ভ্যানটি উল্টে রাস্তায় আড়াআড়িভাবে পড়ে থাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মদনপুর থেকে মেঘনা ঘাট পর্যন্ত যানজট ছড়িয়ে পড়ে। পরে পুলিশের র‌্যাকার দিয়ে দুর্ঘটনাকবলিত কার্ভাড ভ্যানটি উদ্ধার করার পর সকাল সোয়া ৯টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল শুরু হয়।


বিডি-প্রতিদিন/ ০৪ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow