Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ১৯:৪৮
'প্রস্তাবিত শিক্ষানীতি বাতিল না হলে জুলাইয়ে লংমার্চ'
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
'প্রস্তাবিত শিক্ষানীতি বাতিল না হলে জুলাইয়ে লংমার্চ'
ফাইল ছবি

প্রস্তাবিত শিক্ষানীতি-২০১০ চলতি মাসের মধ্যে বাতিল করা না হলে জুলাই মাসে কাফনের কাপড় পড়ে ঢাকামুখী লংমার্চ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মো. রেজাউল করিম।

শনিবার বিকেলে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলে জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

চরমোনাই পীর আরও বলেন, আমরা মন্ত্রী-এমপি হওয়ার জন্য আন্দোলন করি না। এদেশে আল্লাহ-রাসুলের অস্তিত্ব রক্ষার জন্য রাজপথে নেমেছি। জেলে ঢুকিয়ে, গুলি করে ইসলামী আন্দোলনের কর্মীদের এ পথ থেকে থামানো যাবে না।

জেলা ইসলামী আন্দোলনের সহ সভাপতি মাওলানা মুহাম্মদ ইদ্রিস আলীর সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তৃতা করেন ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতি সৈয়দ মো. ফয়জুল করিম, কেন্দ্রীয় নেতা মাওলানা নেছারউদ্দিন, মাওলানা আতাউর রহমান, মাওলানা সিরাজুল ইসলাম, জামিলুর রহমান, ছাত্র আন্দোলনের সভাপতি মো. সানাউল্লাহ, সাধারণ সম্পাদক কেএম শরীয়ত উল্লাহ প্রমুখ।

সম্মেলনে সভাপতি পদে এসহাক মোহাম্মদ আবুল খায়ের এবং সম্পাদক পদে মাওলানা সিরাজুল ইসলামকে পুনবহাল করে ইসলামী আন্দোলন বাংলাদেশের বরিশাল জেলার নতুন কমিটি ঘোষণা করেন চরমোনাই পীর।

বিডি-প্রতিদিন/০৪ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow