Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৪ জুন, ২০১৬ ২২:২০
আপডেট :
'দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে আ'লীগ'
অনলাইন ডেস্ক
'দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে আ'লীগ'

২০১৬-২০১৭ অর্থবছরের বাজেটে মন্ত্রী, এমপি ও সরকারি দলের নেতাকর্মীদের জন্য দুর্নীতি ও লুটপাটের অবাধ সুযোগ সৃষ্টি করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

তিনি বলেন, এই ঘাটতি বাজেটে মেগা প্রকল্পের নামে বিশাল অংকের বরাদ্দ রাখা হয়েছে। পরবর্তিতে সুকৌশলে দফায় দফায় এই প্রকল্পগুলোর খরচ আরো বৃদ্ধি করা হবে। উন্নয়নের নামে এই মেগা প্রকল্পের বরাদ্দ থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করা হবে।

শনিবার বিকেলে নগরীর পাহাড়তলী পাঞ্জাবী লেইন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পাহাড়তলী থানা বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন আবদুল্লাহ আল নোমান।

পাহাড়তলী থানা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রিয়াজুল ইসলামের অকাল মৃত্যুতে পাহাড়তলী থানা বিএনপি ও রিয়াজ স্মৃতি সংসদ যৌথভাবে এ স্মরণ সভার আয়োজন করে।

পাহাড়তলী থানা বিএনপির আহবায়ক শামসুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগাঠনিক সম্পাদক ডাক্তার শাহাদাত হোসেন, বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এ এম নাজিম উদ্দীন, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, কেন্দ্রীয় শ্রমিকদলের যুগ্ন সম্পাদক শেখ নুরুল্লাহ বাহার, নগর যুবদলের সভাপতি কাজী বেলাল, নগর ছাত্রদলের সাবেক যুগ্ন-আহবায়ক রফিকুল ইসলাম খোকন, নগর ছাত্রদলের সাবেক সভাপতি নাজিমুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/ ০৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow