Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১৮:৩৭
সড়ক দুর্ঘটনার পর নারী ডাক্তারকে অপহরণকালে আটক ১
নাজমুল হুদা, সাভার:
সড়ক দুর্ঘটনার পর নারী ডাক্তারকে অপহরণকালে আটক ১

সাভারে সড়ক দুর্ঘটনার পর সুমা নামের এক নারী ডাক্তার ও তার মা গায়েত্রীকে গাড়িতে উঠিয়ে অপহরণের চেষ্টাকালে একজনকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রবিবার দুপুর তিনটার দিকে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

 এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ওই বাসের গতিরোধ করে অপহৃতকে উদ্ধার ও অপহরনকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা ও অপহৃতের মা গায়েত্রী বলেন, রবিবার দুপুরের দিকে তারা একটি মাইক্রোবাসযোগে টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। দুপুর তিনটার দিকে সাভারের গেন্ডা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে ছেড়ে আসা ঢাকা-আরিচা নামের একটি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা ওই বাসের চালককে আটক করে রাখে। পরে ডা. সুমার স্বামী শ্বসাঙ্ক নাথ তাদেরকে ঘটনাস্থলে রেখে পুলিশে খবর দিতে থানায় চলে যায়। এই সুযোগে ঢাকা-আরিচা পরিবহন নামে বাসটির চালকের বন্ধু আলামিন কৌশলে গায়েত্রী ও ডা. সুমাকে বাসে উঠিয়ে দ্রুত চালাতে শুরু করে। পরে বাসটি গেন্ডা বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করতে শুরু করলে গায়েত্রী ও তার মেয়ে ডা. সুমা বুঝতে পারেন তাদেরকে অপহরণ করে নিয়ে যাওয়া হচ্ছে। এ সময় তারা গাড়ির ভেতর থেকে চিৎকার শুরু করলে স্থানীয়রা রাজফুলবাড়িয়া এলাকায় মহাসড়কে বাসের গতিরোধ করে অপহৃতদের উদ্ধার করে ও বাসের চালক আল-আমিনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আল-আমিনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ও সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ওই বাসের চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্ততি চলছে।
 
বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow