Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ০০:২০
আপডেট : ৬ জুন, ২০১৬ ১০:৩৪
মেরাদিয়া কবরস্থানে শায়িত বাবুল আক্তারের স্ত্রী মিতু
নিজস্ব প্রতিবেদক
মেরাদিয়া কবরস্থানে শায়িত বাবুল আক্তারের স্ত্রী মিতু

রাজধানীর খিলগাঁওয়ে দ্বিতীয় জানাজা শেষে মেরাদিয়া কবরস্থানে দাফন করা হয়েছে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে। রবিবার রাত ১১টা ৫৫ মিনিটের দিকে তাকে দাফন করা হয়।

এর আগে রাত ৯টা ৫৫ মিনিটে চট্টগ্রাম থেকে খিলগাঁওয়ের ভূইয়াপাড়াস্থ ২২০/এ বাসায় পৌঁছে মিতুর (৩২) মরদেহ।

এ সময় সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজনদের আহাজারিতে চারিদিকের বাতাস ভারী হয়ে উঠে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিমানে করে মিতুর মরদেহ ঢাকায় আনার কথা থাকলেও তাৎক্ষণিক সমস্যার কারণে অ্যাম্বুলেন্সে করে আনা হয়। রাত পৌনে ১১টায় জানাজা নামাজের কথা থাকলেও অনেক আত্মীয়-স্বজন উপস্থিত না হওয়ার কারণে কিছুটা দেরি হয়।

এর আগে রবিবার বিকেল সোয়া ৩টায় চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইন মাঠে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। নিহতের বাবা মোশাররফ হোসেন চট্টগ্রাম গিয়ে মেয়ের মরদেহ ঢাকায় নিয়ে আসেন।

উল্লেখ্য, পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতুকে রবিবার ভোরে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ছেলেকে স্কুলের বাসে তুলে দিতে এসে হামলার শিকার হন মিতু। হত্যাকাণ্ডে সন্দেহভাজন দুর্বৃত্তদের সময় ব্যয় হয় মাত্র ৪০ থেকে ৫০ সেকেন্ড।

পুলিশ জানায়, মোটরসাইকেলে থাকা তিন যুবকের মধ্যে একজন মাহমুদাকে প্রথমে ছুরিকাঘাত করে, আরেকজন গুলি করে চলে যায়। ঘটনাস্থল থেকে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে পুলিশ বিষয়টি নিশ্চিত হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow