Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ জুন, ২০১৬ ১০:৩৭
সাভারে পৃথক দু'টি ককটেল বিস্ফোরণে আহত ৫
নাজমুল হুদা, সাভার
সাভারে পৃথক দু'টি ককটেল বিস্ফোরণে আহত ৫
প্রতীকী ছবি

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় একটি খাবার হোটেল ও বিজয় মিছিলে পৃথক দুটি ককটেল বিস্ফোরণে এক স্কুল ছাত্রসহ ৫ জন গুরুতর আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ আহতদেরকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

সোমবার সকালে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ আমার স্কুলের পাশে সুমাইয়া হোটেলের ভেতর ও সাভারের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় স্থানীয় ইউপি সদস্যের বিজয় মিছিলে এ ঘটনা।

আহতরা হলেন, সুমাইয়া হোটেলের কর্মচারী ছমির (১৫), বিল্লাল (১৬), সৈকত (১৪) এবং ও স্কুলছাত্র মোস্তাফিজুর রহমান মাহিম (১৪)। বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে আশুলিয়ার পল্লীবিদুৎ এলাকার আমার স্কুলের পাশে অবস্থিত সুমাইয়া হোটেলে রুটি বানিাচ্ছিলেন চার কর্মচারী। এসময় এসময় মোটরসাইকেলে করে আসা কয়েকজন দুর্বৃত্ত ওই হোটেলে ভেতরে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এতে হোটেলের চার কর্মচারী গুরুতর আহত হয়।

অন্যদিকে, সাভারের হেমায়েতপুরের হরিণধরা এলাকায় স্থানীয় ৮নং ইউপি সদস্য ফিরোজ কাজলের বিজয় মিছিলে হঠাৎ করেই একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে এক স্কুলছাত্র গুরুতর আহত হয়।

এ ব্যাপারে সাভার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজমুল হোসাইন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ককটেল বিস্ফোরণের সাথে জড়িতদের গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকার অভিযান চালানো হচ্ছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা করেছে।

বিডি-প্রতিদিন/০৬ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow