Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ জুন, ২০১৬ ২২:৪৩
সাভারে হকার্স লীগের সাবেক নেতাকে কুপিয়ে জখম
নাজমুল হুদা, সাভার:
সাভারে হকার্স লীগের সাবেক নেতাকে কুপিয়ে জখম

পূর্ব শত্রুতার জের ধরে সাভারে কবির হোসেন নামের (৩০) হকার্স লীগের সাবেক এক নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।
বুধবার সন্ধ্যার পরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ড চৌরুঙ্গী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
আহত হকার্স লীগ নেতাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সাভার পৌর এলাকার হকার্স লীগের নেতারা জানায়, পূর্ব শত্রুতার জের ধরে রাতে সাভার বাসস্ট্যান্ড চৌরুঙ্গী মার্কেটের সামনে সাভার পৌর হকার্স লীগের সাবেক সভাপতি কবির হোসেনকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এ সময় তারা ওই এলাকায় দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা কবির হোসেনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এদিকে হকার্স লীগের নেতারা এ ঘটনায় সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মন্ডল ও পৌর ছাত্রলীগ নেতা রুবেল মন্ডলকে দায়ী করেছেন। কিন্তু সাভার উপজেলা যুবলীগের সভাপতি সেলিম মন্ডল তার জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, হকার্স লীগের নেতাকে কুপিয়ে আহত করার ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/ ০৮ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow