Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১৬:০৭
''মিতু হত্যাকাণ্ড দেখেছেন মাইক্রোবাস চালক''
অনলাইন ডেস্ক
''মিতু হত্যাকাণ্ড দেখেছেন মাইক্রোবাস চালক''

চট্টগ্রামে পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ড দেখেছেন ঘটনাস্থলে থাকা কালো রঙের মাইক্রোবাসটির চালক জানে আলম। প্রাথমিক জিজ্ঞাসাবাদ তিনি এ কথা স্বীকার করেছেন বলে জানিয়েছেন সিএমপি'র অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য।

বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে দেবদাস ভট্টাচার্য জানান, ঘটনার সময় ওই স্থান অতিক্রমকারী কালো রঙের মাইক্রোবাসটি গত রাতে জব্দ করা হয়েছে। ওই সময় গাড়িটি চালাচ্ছিলেন জানে আলম। তিনি নিজেই গাড়িটির মালিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ড দেখার কথা জানিয়েছেন তিনি। তবে সে সময় গাড়িটিতে আর কে ছিলেন, সে তথ্য তদন্তের স্বার্থে জানাননি অতিরিক্ত কমিশনার।

এ ছাড়া ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটক আবু নছরকে শিবিরের সক্রিয় কর্মী বলে দাবি করা হয় সংবাদ সম্মেলন থেকে। তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমাণ্ড আবেদন করা হয়েছে।

মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হয়ে এখনো কিছু বলতে পারছেন না পুলিশের এই কর্মকর্তা। তবে পুলিশসহ সংশ্লিষ্ট সব সংস্থা এ ঘটনা নিয়ে বিভিন্নমুখী তৎপরতা চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।

তিনি বলেন, ''কোনো সম্ভাবনাকেই আমরা উড়িয়ে দিচ্ছি না। সব দিকেই আমরা সব করছি। এখনো বলছি যে, ধারণা করছি এটি কোনো উগ্রবাদী জঙ্গিগোষ্ঠীর কাজ হতে পারে। তার পাশাপাশি অন্য কোনো ঘটনাও এর সঙ্গে জড়িত থাকতে পারে।''

দেবদাস ভট্টাচার্য বলেন, বাবুল আক্তার শুধু জাতীয় নয়, আন্তর্জাতিক পর্যায়ের অনেক অপরাধীর বিরুদ্ধেও কাজ করেছেন। সে কারণ অ্যাগজ্যাক্টলি (সঠিকভাবে) কারা তাকে (বাবুল আক্তারের স্ত্রী মিতু) খুন করেছে, সেই অপরাধীকে না ধরা পর্যন্ত নিশ্চিত করে বলতে পারব না। কিন্তু আমরা কোনো সম্ভাবনাকেই উড়িয়ে দিচ্ছি না।''

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow