Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ১১ জুন, ২০১৬ ২০:৪৯
খুলনায় তরুণী খুন
নিজস্ব প্রতিবেদক, খুলনা:
খুলনায় তরুণী খুন

পরকীয়া সম্পর্কের জের ধরে খুলনা মহানগরীতে আয়শা সিদ্দিকা টুকটুনি (১৭) নামের এক তরুণীকে খুন হয়েছে।

শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় নগরীর পশ্চিম টুটপাড়া মওলার বাড়ি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে ওই তরুণীর স্বামী নুরুন্নবীকে (২৪) গ্রেফতার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। টুকটুকির মুখে বেঁধে ইট দিয়ে তার মাথা থেতলে দেওয়া হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহত টুকটুকির বাবা মেহনাজ মুন্না বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ইফতারির ৫/৬ মিনিট আগে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। টুকটুকির স্বামী নুরুন্নবী সৌদিআরব প্রবাসী। গত সপ্তাহে দেশে ফিরে নিজ বাড়ি গোপালগঞ্জের বাড়িতে ছিলো। গত বৃহস্পতিবার খুলনায় আসে। টুকটুকি স্বামী নুরুন্নবীকে নিয়ে বাড়ির পাশে মামা আরিফের বাড়িতে যায়। সেখানে দোতলার ছাদের ওপর টুকটুকিকে খুন করা হয়।
টুকটুকির বোন জান্নাতুল মাওলা তমা জানায়, মামা আরিফের বাড়িতে টুকটুকির সঙ্গে সেও গিয়েছিল। সেখানে তার বোন ও দুলাভাই তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে দুলাভাই নুরুন্নবী পার্সোনাল কথা বলবে এই বলে আমাকে বাড়ি পাঠিয়ে দেয়। এর কিছুক্ষণ পর নুরুন্নবী বাড়িতে এসে জানায় সে টুকটুকিকে মেরে ফেলেছে। এসময় তার হাত রক্তমাখা ছিলো। পরে ঘটনাস্থলে গিয়ে মুখবাঁধা অবস্থায় টুকটুকির মরাদেহ উদ্ধার করা হয়।
খুলনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ইট দিয়ে মাথা থেতলে টুকটুকিকে হত্যা করা হয়েছে। ঘাতক স্বামী নুরুন্নবীকে গ্রেফতার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১১ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow