Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ জুন, ২০১৬ ০৯:১০
মাদক সেবনে বাধা দেয়ায় বোমা হামলা
অনলাইন ডেস্ক
মাদক সেবনে বাধা দেয়ায় বোমা হামলা

মাদক সেবনে বাধা দেয়ায় রাজশাহীর শিরোইল মসজিদ পাড়ায় পেট্রোল বোমা হামলা ও বাড়িঘর ভাংচুর করেছে বাস্তুহারা পাড়ার সস্ত্রাসীরা। এসময় পেট্রোল বোমায় ওই এলাকার একটি দোকান পুড়ে গেছে। এছাড়া কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে।

সোমবার রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
স্থানীয়রা জানান, দীর্ঘ দিন থেকে বাস্তুহারা পাড়ার সন্ত্রাসীরা শিরোইল মসজিদ পাড়ায় চুরি, গাঁজা সেবনসহ বিভিন্ন অসামাজিক কাজ করে আসছে। সোমবার বিকেলে তাদের গাঁজা খাওয়ার প্রতিবাদ করে এলাকার যুবকরা। এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ ঘটনার জের ধরে রাত সোয়া ৮টার দিকে আনোয়ার হোসেন রাজ এর নেতৃত্বে বাস্তুহারা পাড়ার কমল, বেলাল, হৃদয়, রাব্বি, রুবেল, লিটনসহ ১৫-২০ জন সন্ত্রাসী শিরোইল মসজিদ পাড়া এলাকার টিপু ও মুক্তারের দোকান পেট্রোল বোমা মেরে পুড়িয়ে দেয়। এছাড়া এলাকায় ককটেল ফাটিয়ে এলাকার জনি, আয়নালসহ ৭ থেকে ৮ জনের বাড়িতে হামলা করে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন জানান, নগরীর বাস টার্মিনাল বাস্তুহারা এলাকার কিছু ছেলে এসে শিরোইল মসজিদ পাড়ার কায়েকটি দোকানে হামলা চালিয়ে পটকা ফুটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিডি-প্রতিদিন/ ১৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow