Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ১৯:৪৩
শেখ হাসিনা ছাত্রলীগের 'আজীবন সদস্য'
নিজস্ব প্রতিবেদক:
শেখ হাসিনা ছাত্রলীগের 'আজীবন সদস্য'

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাংলাদেশ ছাত্রলীগের 'আজীবন সদস্য' ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রাতে গণভবনে এক অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এ ঘোষণা দেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ ও ১০১টি সাংগঠনিক জেলা কমিটির শীর্ষ নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে যান। সেখানে প্রধানমন্ত্রীর সমাপনি ভাষণ শেষে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ সমাপনি বক্তৃতায় বলেন, আমাদের একমাত্র ঠিকানা-ছাত্রলীগের সাবেক নেত্রী ও কর্মীকে ধন্যবাদ জানাই। এসময় প্রধানমন্ত্রী সোহাগের উদ্দেশে বলেন- এই আমাকে সাবেক নেত্রী বানাচ্ছো কেন? আমি তো এখনো ছাত্রলীগেই আছি। আমাকে বাদ দিতে চাও কেন? এসময় ছাত্রলীগ সভাপতি ঘোষণা দেন-আজ থেকে আমাদের প্রিয় নেত্রী-প্রিয় আপা দেশরত্ম শেখ হাসিনা 'ছাত্রলীগের আজীবন সদস্য'।

এসময় উপস্থিত ছাত্রলীগের নেতারা তুমুল করতালির মাধ্যমে স্বাগত জানান।

উল্লেখ্য, বেশ কিছুদিন পূর্বে ছাত্রলীগের কিছু নেতার বিতর্কিত কর্মকাণ্ডে ক্ষুদ্ধ হয়ে সাংগঠনিক নেত্রীর পদ থেকে শেখ হাসিনা পদত্যাগ করেছিলেন। মঙ্গলবার তাকে আজীবন সদস্য পদ প্রদান করা হয়।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন তার বক্তৃতায় বলেন, নেত্রী আপনি ছাড়া আমাদের কেউ দেখে না। ইতোপূর্বে আমরা দুই দিনব্যাপী বর্ধিত সভা করেছি-সেখানে মুল সমস্যাগুলো উঠে এসেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা, প্রশাসন আমাদের সহায়তা করেন না। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভিসিরাও আমাদের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। আমরা আপনার সহযোগীতা চাই।

বিডি-প্রতিদিন/ ১৫ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow