Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ২০:১৬
শেভরন'র বিশ্ব পরিবেশ দিবস পালন
অনলাইন ডেস্ক

শেভরন'র বিশ্ব পরিবেশ দিবস পালন

রাজউক গুলশান কেন্দ্রিয় পার্কে গাছের চারা রোপন করে শেভরন বাংলাদেশ বিশ্ব পরিবেশ দিবস পালন করেছে। শেভরন বাংলাদেশ-এর প্রেসিডেন্ট কেভিন লিয়ন অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

এসময় শেভরনের ঢাকা কর্পোরেট অফিসের নির্বাচিত উচ্চ পদস্থ কর্মকর্তাসহ অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেভরনের অপারেশনস পরিচালক গর্ডন মারে এবং এক্সটারনাল এ্যাফেয়ার্স বিভাগের পরিচালক নাসের আহমেদ।

অনুষ্ঠানটির নেতৃত্ব দেয় শেভরন XYZ Group বাংলাদেশ চ্যাপ্টার। শেভরন XYZ Group হলো শেভরন-এর কর্মীদের একটি সংগঠন যারা শেভরনের ব্যবসায়িক উদ্দেশ্যে সাথে সামঞ্জস্যপূর্ণ ও শেভরন কর্পোরেশন এর ভবিষ্যৎ সফলতা নিশ্চিত করার জন্যে কর্মীদের মধ্যে যোগাযোগও প্রণোদনামূলক কর্মকাণ্ডের আয়োজন করে থাকে।   

শেভরন বাংলাদেশ-এর প্রেসিডেন্ট কেভিন লিয়ন বলেন, শেভরনের একটি প্রধান মূল্যবোধ হলো পরিবেশ সুরক্ষায় কাজ করা এবং বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে আমরা তা প্রদর্শন করার একটি অপূর্ব সুযোগ পেয়েছি। যখনই সম্ভব হয় আমরা আমাদের কর্মীদের কর্পোরেট দায়িত্বশীল কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে উৎসাহিত করি। আমাদের কর্মীরাও অনেক উৎসাহ ও উদ্দীপনার সাথে আমাদের গ্যাস প্লান্টের আশেপাশে গাছ লাগান কর্মসূচি, বাৎসরিক রক্ত দান কর্মসূচি এবং হ্যাবিটাট ফর হিউমানিটির সাথে দুস্থদেন জন্যে বাড়ি নির্মাণ কর্মসূচিতে অংশগ্রহণ করে থাকে।   

পরিবেশ সুরক্ষায় কাজ করা জন্যে কোম্পানিটি ২০০৫ সাল থেকে গাছ লাগান কর্মসূচি পালন করে আসছে এবং এ পর্যন্ত ১৩০,০০০ হাজারেরও বেশি বিভিন্ন প্রকার ফলদায়ক, ঔষধি ও কাঠ জাতীয় চারা রোপন দেশের উত্তর পূর্বে অবস্থিত শেভরনের গ্যাস প্লান্ট এলাকায় রোপন করেছে।

 


বিডি-প্রতিদিন/ ১৬ জুন, ২০১৬/ শ্রাবণ/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow