Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ১০:০৮
স্কুলে যাওয়ার পথে ৪ ছাত্রী নিখোঁজ
নাজমুল হুদা, সাভার:
স্কুলে যাওয়ার পথে ৪ ছাত্রী নিখোঁজ

ঢাকার অদূরে সাভারে ষষ্ঠ শ্রেণির ৪ ছাত্রী নিখোঁজের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শনিবার দিবাগত রাত সাড়ে ১১টা দিকে সাভার ও আশুলিয়া থানায় পৃথক সাধারণ ডায়েরী দায়ের করেছে নিখোঁজ ছাত্রীদের পরিবার।

পরে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাসেল নামের এক যুবককে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

নিখোঁজ আশুলিয়ার তিন স্কুলছাত্রী হচ্ছে, আন্না আক্তার, ইনিল ও সুবর্না। তারা সবাই আশুলিয়ার ভাদাইল এলাকার পাবনার টেক মহল্লার বাসিন্দা এবং হাজী পিয়ার আলী মডেল একাডেমি নামের এক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। অপর ছাত্রীর নাম বর্ষা। সে সাভারে মধ্য গেন্ডা আইডিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

নিখোঁজ স্কুলছাত্রী আন্নার বাবা আনোয়ারুল ইসলাম অভিযোগ, শনিবার সকালে আন্না আক্তার, ইনিল ও সুবর্ন তিন ছাত্রী একসাথে বাসা থেকে বের হয়ে স্কুলের উদ্দেশ্যে রওনা দেয়। এদিকে দুপুর পেরিয়ে বিকাল হয়ে গেলেও স্কুল থেকে বাড়ি না ফেরায় তাদের পরিবার খোঁজ নিয়ে জানতে পারে তারা স্কুলে যায়নি। পরে শনিবার বিকেলের পর থেকেই রাত দশটা পর্যন্ত অনেক খোঁজাখুজির করেও তাদের না পেয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন নিখোঁজ ছাত্রীদের পরিবার।

এদিকে, বর্ষা নামে সাভারে মধ্য গেন্ডা আইডিয়াল স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্রী স্কুলে যাওয়ার পর আর বাড়িতে ফিরে আসেনি বলে সাভার সডেল থানার একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিন ছাত্রীর পরিবার আশুলিয়া থানায় বিষয়টি অবহিত করার পরই তারা ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে এক যুবককে আটক করেছে। এছাড়াও নিখোঁজ তিন ছাত্রীকে খুঁজে বের করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

বিডি-প্রতিদিন/১৯ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow