Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ জুন, ২০১৬ ২০:৪০
'জামায়াত-শিবির এখন রগের বদলে গলা কাটছে'
নিজস্ব প্রতিবেদক
'জামায়াত-শিবির এখন রগের বদলে গলা কাটছে'

জামায়াত-শিবিরের উদ্দেশ্যে যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, তারা আগে মানুষের রগ কাটতো এখন রগ নয়, সরাসরি গলাও কাটতে দ্বিধাবোধ করছে না। আজ বরিবার ১৪ দলের মানবন্ধনে রাজধানীর মুক্তাঙ্গনে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের যৌথ  উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, জামায়াত- শিবির আগে ছিল রগ কাটা, এখন তারা গলা কাটা। তাদের টার্গেট এখন দেশে একের পর এক হত্যাকাণ্ড ঘটিয়ে সরকারে উন্নয়নের অগ্রযাত্রাকে বিঘ্নিত করা। কিন্তু তারা কেন এসব নৈরাজ্যমূলক কর্মকাণ্ড ঘটাচ্ছে। আর এসব কর্মকাণ্ড ঘটানোর জন্য তাদেরকে কারা অর্থ যোগান দিচ্ছে। তাদের এ অর্থের যোগান অবশ্যই আমাদের যুব সমাজকে খুঁজে বের করতে হবে বলে তিনি কর্মীদের প্রতি আহ্বান জানান।  

ওমর ফারুক চৌধুরী আরও বলেন, যারা একের পর এক হত্যা হচ্ছে তারা তো কোন রাজনীতি করতো না। তারা ছিল ধর্ম প্রচারক- আলোকিত মানুষ গড়ার কারিগর ও শান্তির দূত। মানব সেবার উদ্ধুদ্ব-তাদের খুন করে জামায়াত-শিবির কি বার্তা ছড়াতে চাচ্ছে, অসম্প্রদায়িক বাংলাদেশকে সাম্প্রদায়িক বাংলাদেশে পরিণত করতে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বিশ্ব শান্তির দর্শন “জনগণের ক্ষমতায়ন” জনতার প্রতিরোধ  অর্থাৎ জনগণ সচেতন ও সাহস করে রুখে দাড়ালে কোন অপশক্তি যে টিকতে পারে না তার প্রমাণ মাদারীপুরের সাহসী জনতা।  

মহানগর দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে ঢাকা মহানগর উত্তর শাখার সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের পরিচালনায় আরও বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম শাহীন, কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, আসাদুল হক আসাদ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর দক্ষিন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিছুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মোহম্মদ ইসলাম, শ্যামল কুমার রায়, জাকিয়া সুলতানা শেফালী, রবিউল আলম, কেন্দ্রীয় নেতা রওশন জামির রানা, মনিরুল ইসলাম হাওলাদার প্রমুখ।

 

বিডি-প্রতিদিন/ ১৯ জুন, ২০১৬/ আফরোজ

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow