Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ জুন, ২০১৬ ১৮:৩৮
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বগুড়ার কাহালু ও শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। বগুড়ার কাহালুতে সড়ক দুর্ঘটনায় উজ্জ্বল হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল চালক এবং শেরপুর উপজেলায় আলতাফ হোসেন (৫০) নামক এক ট্রাক যাত্রী নিহত হয়েছে।

বগুড়ার কাহালু থানা পুলিশ জানান, আজ ভোর সাড়ে ৪ টার দিকে বগুড়া-নওগাঁ সড়কে কাহালু উপজেলার দরগাহাট এলাকায় আল-ফারুক প্লাস্টিক ফ্যাক্টরীর সামনে মোটরসাইকেল চালক উজ্জ্বল হোসেনকে নওগাঁগামী একটি অজ্ঞাত বাস চাপা দিলে সে ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উজ্জ্বল জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার চিয়ারি গ্রামের মৃত আফাছ উদ্দিনের পুত্র।

বগুড়ার কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) নুর এ আলম সিদ্দিকী জানান, নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, বগুড়া শেরপুরের মির্জাপুর এলাকায় সকাল সাড়ে ৭টায় সড়ক দুর্ঘটনায় আলতাফ হোসেন (৫০) নামক এক ট্রাক যাত্রী নিহত হয়েছে।

সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা বগুড়া গামী একটি ট্রাক সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মির্জাপুর বাসস্ট্যান্ডের উত্তর পাশে এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনা স্থলেই আলতাফ হোসেন নামক ওই ট্রাকের একজন যাত্রী মারা যায়। নিহত আলতাফ হোসেন সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার নূরনগর গ্রামের মৃত তমছের আলীর পুত্র বলে জানা গেছে। এ ঘটনায় ড্রাইভার সহ আরও ৩ জন আহত হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

 

বিডি প্রতিদিন/২০ জুন ২০১৬/হিমেল-১৫

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow