Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ জুন, ২০১৬ ০৮:৪৯
আপডেট : ১ জানুয়ারি, ১৯৭০ ০৬:০০
চট্টগ্রামে দুই ঘণ্টায় ৩ শিশু-কিশোরকে কুপিয়ে হত্যা
অনলাইন ডেস্ক
চট্টগ্রামে দুই ঘণ্টায় ৩ শিশু-কিশোরকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম নগরীতে পৃথক ঘটনায় তিন শিশু-কিশোর খুন হয়েছেন। সোমবার রাতে নগরীর ডবলমুরিং পাচঁলাইশ এবং বায়েজিদ বোস্তামী থানা এলাকায় এ সব হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পুলিশ ৫ জনকে আটক করেছে।

বায়েজিদ আমীন কলোনী এলাকায় ইয়াছিন (১৬), পাঁচলাইশ থানার এম নাজের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ এলাকায় মিজানুর রহমান (১৮) ও ডবলমুরিং দেওয়ানহাট এলাকায় সাগর (১৮) নামের তিন শিশু-কিশোর খুন হন।

পাঁচলাইশ থানার এম নাজের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মিজানুর রহমানের এবং বায়েজিদ থানার আমিন কলোনির আনসার ক্যাম্পের পাশের মাঠ থেকে ইয়াছিনের লাশ উদ্ধার করা হয়। নিহত দুজনের ঘাড়ে ও পিঠে চাপাতিঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। দুটি ঘটনাই ঘটেছে কয়েক শ গজের মধ্যে। নিহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পাঁচলাইশ থানার এএসআই মোমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে জড়িত সন্দেহে ৫জনকে আটক করা হয়েছে। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ বলেন, তিন শিশু-কিশোরকে পৃথক দুটি স্থানে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। কেন, কী কারনে তিন শিশু-কিশোরকে খুন করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে জানান তিনি।

অপরদিকে ঘটনার সময় স্থানীয় লোকজন মসজিদে নামাজ পড়ছিলেন। ফলে তারা ঘটনার সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছেন না।

নিহতদের পরিবারের সদস্যদের ঘটনাস্থলে পাওয়া যায়নি। তবে আবুল কালাম নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, নামাজ শুরু হওয়ার সময় এম নাজের সরকারি প্রার্থমিক বিদ্যালয়ে মাঠে এক যুবককে কয়েকজন যুবক মারধর করতে থাকে। একপর্যায়ে তারা তাকে চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

অপরদিকে দুটি ঘটনাস্থলে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ তাদের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির তত্ত্বাবধায়ক এসআই জহিরুল ইসলাম বলেন, রাত ১০টার দিকে হামজারবাগ এলাকা থেকে একজন ও রাত সাড়ে ১০টার দিকে আমিন কলোনি থেকে একজনের লাশ হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের দুজনের ঘাড়ে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান তিনি।

বিডি-প্রতিদিন/ ২১ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow