Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১ অক্টোবর, ২০১৬

প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ১৭:৫৩
'মানবতাবিরোধীরা সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে'
অনলাইন ডেস্ক
'মানবতাবিরোধীরা সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে'

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মানবতাবিরোধীরা সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের এ ষড়যন্ত্র কখনো সফল হবে না।

বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ঢাকা মহানগর মুক্তিযোদ্ধা লীগের পরিচিতি ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় কমিটি।

মন্ত্রী বলেন, সরকার যতোই ভালো কাজ করুক না কেন মানবতাবিরোধীদের কাছে সরকারের কোনো কিছুই ভালো লাগে না। কারণ তারা মুক্তিযুদ্ধের পক্ষের লোক নয়। মানবতাবিরোধীরা কখনো দেশের ভালো চায়নি, চাইবেও না।

তিনি বলেন, দেশে একের পর এক উন্নয়ন হচ্ছে। আর জামায়াত-বিএনপি বলছে, দেশ নাকি রসাতলে যাচ্ছে। কিন্তু তারাই যে ধ্বংসের দিকে যাচ্ছেন সেটা হয়তো ভুলেই গেছেন। মনে রাখবেন একপক্ষ সবসময় বিরোধীতা করবে। কিন্তু তাই বলে তাদের কথায় কান দিলে চলবে না।

শিক্ষা ক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে তিনি বলেন, বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে তাল মিলিয়ে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা প্রতি বছরের শুরুতেই সব শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেই। যা অন্য কোনো দেশে, কোনো সরকার শিক্ষার্থীদের হাতে বছরের শুরুতেই নতুন বই তুলে দিতে পারেনি।

মানবতাবিরোধীদের বিচার হচ্ছে এবং শেষ হবে মন্তব্য করে তিনি বলেন, দেশনেত্রী শেখ হাসিনা মানবতাবিরোধীদের বিচার শুরু করেছেন। ইতোমধ্যে কয়েকটি বিচারের কাজ শেষও হয়েছে। কোনো বাধাই মানবতাবিরোধীদের বিচারে বাধা সৃষ্টি করতে পারবে না।

বিডি-প্রতিদিন/ ২৩ জুন ১৬/ সালাহ উদ্দীন

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow