Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ২৪ জুন, ২০১৬ ১১:২৪
আপডেট : ২৪ জুন, ২০১৬ ১৬:৩২
মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক দম্পতিসহ নিহত ৩
ময়মনসিংহ প্রতিনিধি
মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় শিক্ষক দম্পতিসহ নিহত ৩
দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা

ময়মনসিংহের মুক্তাগাছায় মালবাহী লরির সঙ্গে সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই শিক্ষক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো তিনজন। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মুক্তাগাছা- জামালপুর সড়কের কুড়িপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছেন জামালপুরের মেলান্দহ উপজেলার পলাশতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ (৪০) ও তার স্ত্রী একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুক্তা বেগম (৩৫) এবং মুন্সিগঞ্জ জেলার খাইরুল ইসলাম বাচ্চু (৪৫)।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, জামালপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মালবাহী লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিক্ষক দম্পতি মামুনুর রশিদ (৪০) ও মুক্তা বেগম (৩৫) এবং  মুন্সিগঞ্জ জেলার খাইরুল ইসলাম বাচ্চু (৪৫) মারা যান। এছাড়া সিএনজি চালকসহ ৩ জনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত এবং নিহত সবাই সিএনজি অটোরিক্সার যাত্রী ও চালক।   আহত তিনজনের অবস্থাই গুরুতর বলে জানা গেছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল করিম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে লরিটিকে আটক করা সম্ভব হয়নি।

বিডি-প্রতিদিন/২৪ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow