Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জুন, ২০১৬ ১৫:২৯
আপডেট :
ঈদ শপিং করা হলো না শিশু সায়ানের
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
ঈদ শপিং করা হলো না শিশু সায়ানের

শিশু সায়ানের বাবার ইচ্ছে ছিল পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে ঈদের কেনাকাটা করার। আর তাই সবাইকে নিয়েই বাজারে যাচ্ছিলেন তিনি। পথে এক সড়ক দুর্ঘটনায় ঈদের সব খুশি ধুলিসাৎ হয়ে গেল তাদের। দুর্ঘটনায় পরিবারের আর সবাই প্রাণে বেঁচে গেলেও সবাইকে ছেড়ে চলে যেতে হলো আড়াই বছর বয়সী শিশু সায়ানকে। সায়ান রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাপাশিয়া এলাকার মজনু রহমানের ছেলে।

সায়ানের পরিবারের সদস্যরা জানান, আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মজনু রহমান তার পরিবারের সবাইকে নিয়ে ব্যাটারিচালিত একটি অটোরিকশায় চড়ে রাজশাহীর সাহেবাজারে যাচ্ছিলেন ঈদের কেনাকাটা করতে। পথে নগরীর চৌদ্দপাই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে তারা সবাই আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু সায়ানকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আহতরা হলেন মজনু রহমান (৪০), তার স্ত্রী শাহীনা বেগম (৩০), আনারুল ইসলাম (৪০), তার স্ত্রী নাসরিন বেগম (৩৫) এবং আমিরুল ইসলামের মেয়ে রোজা খাতুন (৩)। তাদের সবার বাড়ি কাপাশিয়া এলাকায়। তারা পরস্পর নিকাটাত্মীয়।

নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির জানান, এ ঘটনায় আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিডি-প্রতিদিন/২৪ জুন ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow