Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জুন, ২০১৬ ২০:২০
আপডেট : ২৪ জুন, ২০১৬ ২০:২৪
'খালেদার রহস্যজনক ভুমিকা জঙ্গী দমনে বড় বাধা'
কুষ্টিয়া প্রতিনিধি:
'খালেদার রহস্যজনক ভুমিকা জঙ্গী দমনে বড় বাধা'

খালেদা জিয়ার কারণে দেশ থেকে জঙ্গী দমন করা যাচ্ছে না এমন অভিযোগ করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, 'গুপ্ত হত্যা দমনের প্রশ্নে সরকারকে গালি দিয়ে লাভ নেই। খালেদা জিয়া জামায়াত আর জঙ্গীসঙ্গ ত্যাগ করলে সরকার খুব দ্রুত জঙ্গী দমন করতে সফল হবে। খালেদা জিয়ার ছাতার তলেই জঙ্গী উৎপাদন ও পুন:উৎপাদন হয়ে চলেছে। তার রহস্যজনক ভুমিকা বাংলাদেশে জঙ্গী দমনে বড় বাধা। '

শুক্রবার বেলা তিনটায় কুষ্টিয়া সার্কিট হাউজে পুলিশ কর্মকর্তাদের সাথে জঙ্গী দমন নিয়ে এক মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগ দেশের স্বার্থ রক্ষা করে না খালেদা জিয়ার এমন অভিযোগ সম্পর্কে ইনু বলেন, শেখ হাসিনার সরকার জনগনের প্রতি বেশী দায়বদ্ধ এটাই প্রমান হয়েছে। উল্টো খালেদা জিয়ার সরকার আমলে আমরা দেখেছি তার জনগনের প্রতি কোন দায়বদ্ধতা ছিলো না। তার দায়বদ্ধতা ছিলো পরিবার ও পুত্রদের প্রতি। যার কারনে তিনি সংঘবদ্ধ লুটপাটের চক্র তৈরী করেছিলেন। ফলে দেশে পরিবারতন্ত্র কায়েম হয়েছিল।  
   
পরে মন্ত্রী পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি এস এম মনিরুজ্জামানের সাথে জঙ্গী দমন নিয়ে মতবিনিময় করেন। এসময় কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম ছাড়াও মেহেরপুর ও চুয়াডাঙ্গার পুলিশ সুপার এবং কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন উপস্থিত ছিলেন।  


বিডি প্রতিদিন/২৪ জুন ২০১৬/হিমেল-১৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow