Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ০৯:২৪
আপডেট :
উত্তরায় মার্কেটে আগুন, নিহত বেড়ে ৭
নিজস্ব প্রতিবেদক
উত্তরায় মার্কেটে আগুন, নিহত বেড়ে ৭
হাসপাতালে স্বজনদের আহাজারি

রাজধানীর উত্তরায় ট্রপিক্যাল আলাউদ্দিন টাওয়ারের লিফট ছিঁড়ে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে সাতজনে দাঁড়িয়েছে। শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মাহমুদুল হাসান নামে একজনের মৃত্যু হয়। এ ঘটনায় একই পরিবারের দুইজনসহ দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে আরও ২৪ জন।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ভবনের ছয়তলায় লিফট ছিঁড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে পাঁচজনের নাম পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- মুন্সীগঞ্জ সিরাজদিখানের মৃত দিল মোহাম্মদের মেয়ে কামরুল নাহার (৩০), ফরিদপুর নগরকান্দার বাচ্চু মিয়ার ছেলে রেজাউল ইসলাম (৩৫), শেরপুরের আনিসুর রহমানের স্ত্রী সালমা আক্তার (৪০), পাবনার আমিনপুরের মিজানুর রহমান (৫৩), জসিম ও শপিং মলের সহকারি জেনারেল ম্য‍ানেজার মাহমুদুল হাসান (৩৫)।

বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থশঙ্কর পাল বলেন, মাহমুদুলের শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। তার মেয়ে মেহনাজ হাসান মায়শার ৪৪ শতাংশ ও আটমাস বয়সী ছেলে ম‍ুনতাকিন হাসানের ২৩ শতাংশ শরীর পুড়ে গেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, লিফট ছিঁড়ে ও আগুনে গতকালই ছয়জনের মৃত্যু হয়। আগুনে দগ্ধ হওয়া চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বার্ন ইউনিটে চিকিৎসাধীন চারজনের মধ্যে একজন আজ ভোরে মারা গেলেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow