Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুন, ২০১৬ ১১:৩৭
আপডেট : ২৫ জুন, ২০১৬ ১৬:৪৩
আমাদের সঙ্গে যোগাযোগ করতে দিচ্ছে না কেন: এসপি বাবুলের শ্বশুর
অনলাইন ডেস্ক
আমাদের সঙ্গে যোগাযোগ করতে দিচ্ছে না কেন: এসপি বাবুলের শ্বশুর
মোশাররফ হোসেন। ছবি: সংগৃহীত

সন্ত্রাসী হামলায় স্ত্রীকে হারানো পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে শুক্রবার দিবাগত গভীর রাতে রাজধানীর বনশ্রী থেকে পুলিশ নিয়ে গেছে বলে জানিয়েছেন তার শ্বশুর মোশাররফ হোসেন। তিনি বলেন, খিলগাঁও থানার ওসি মঈনুল হোসেন ও মতিঝিল বিভাগের উপ-কমিশনার আনোয়ার হোসেন তাকে নিয়ে যায়।

''আইজি সাহেব দেখা করতে বলেছেন বলে ওকে নিয়ে গেল। এরপর তার সাথে আর যোগাযোগ করতে পারছি না। যারা নিয়ে গেল তাদের সাথেও যোগাযোগ করা যাচ্ছে না। ''

মোশাররফ হোসেন আরও বলেন, ''আগেও ও রাতে গেছে। কিন্তু যোগাযোগ বন্ধ হয়ে গেছে এমন হয়নি। এ কারণে আমাদের সন্দেহ হচ্ছে। ''

তিনি প্রশ্ন রেখে বলেন, 'আমাদের সঙ্গে যোগাযোগ করতে দিচ্ছে না কেন? ফোন বাজছে, ধরছে না কেন? বাসায় দুই বাচ্চা কাঁদছে, মা তো আর নেই। ''

এদিকে বাবুল আক্তারের সঙ্গে যোগাযোগ করতে না পেরে তার স্বজনদের মধ্যে তৈরি হয়েছে সন্দেহ আর উদ্বেগ। তার বাবা ও শ্বশুর বলছেন, বাবুলের স্ত্রী খুন হওয়ার পর থেকে পুলিশ নিরাপত্তা দিয়ে এসেছে; কিন্তু এখন তারাও সহযোগিতা 'করছে না'।  

চট্টগ্রামের পুলিশ বলে আসছিল, গত দুই বছরে চট্টগ্রামে জঙ্গি দমন অভিযানে বাবুলের ভূমিকার কারণে জঙ্গিদেরই সন্দেহের তালিকায় প্রথমে রেখেছেন তারা; সেভাবেই তার মিতু হত্যার তদন্ত করছেন তারা। এছাড়া, মিতু হত্যার ঘটনায় চট্টগ্রামে যে মামলা হয়েছে, বাবুল আক্তারই তার বাদী। সে কারণে প্রায়ই তাকে পুলিশের কার্যালয়ে যেতে হত। কিন্তু এভাবে কখনও যোগাযোগ বন্ধ রাখেনি বলে জানান বলে মোশাররফ হোসেন।

বিডি-প্রতিদিন/২৫ জুন, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow