Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৮ জুন, ২০১৬ ১০:৪৯
আপডেট : ২৮ জুন, ২০১৬ ১০:৫০
সুস্থ হয়ে উঠছেন জেনারেল মাহবুব
অনলাইন ডেস্ক
সুস্থ হয়ে উঠছেন জেনারেল মাহবুব

ক্রমেই সুস্থ হয়ে উঠছেন সড়ক দুর্ঘটনায় ‘গুরুতর আহত’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান এবং তার স্ত্রী অধ্যাপক নাদিরা মাহবুব।  

মাথার আঘাত গুরুতর না হওয়ায় দুই-একদিনের মধ্যেই হাসপাতাল থেকে তাদের রিলিজ দেয়া হতে পারে বলে জানা গেছে। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তারা ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিউরো সার্জন ডা. কর্নেল আমিনুল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।  

এদিকে, জেনারেল মাহবুব এবং তার স্ত্রীকে দেখতে ও তাদের চিকিৎসার খোঁজ-খবর নিতে সোমবার সিএমএইচে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগম, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ ও চেয়ারপারসনের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী।

এছাড়া বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াও তাদের চিকিৎসার খোঁজ-খবর নিচ্ছেন। ঢাকাস্থ চীনা দূতাবাসও তাদের চিকিৎসার খোঁজ-খবর নিয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান। দিনাজপুরের বাসা থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হয়ে নিজের গাড়িতে করে স্ত্রীকে নিয়ে সৈয়দপুর বিমানবন্দরে যাচ্ছিলেন তিনি। কিন্তু দিনাজপুর-সৈয়দপুর সড়কের দশমাইল এলাকায় পৌঁছালে নসিমনের সঙ্গে ধাক্কা লাগে। এসময় তিনি ও তার স্ত্রী অধ্যাপক নাদিরা মাহবুবের মাথায় গুরুতর আঘাত লাগে।

 

বিডি প্রতিদিন/২৮ জুন ২০১৬/হিমেল-০৪

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow