শিরোনাম
২৮ জুন, ২০১৬ ২০:২৪

সংবাদপত্র এজেন্ট সমিতির সাবেক চেয়ারম্যান মালেকের ইন্তেকাল

চট্টগ্রাম অফিস:

সংবাদপত্র এজেন্ট সমিতির সাবেক চেয়ারম্যান মালেকের ইন্তেকাল

চট্টগ্রাম সংবাদপত্র এজেন্ট ও ঢাকা সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক (৬৪) মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় চট্টগ্রামস্থ নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না ... ... রাজেউন)। তার মৃত্যুতে চট্টগ্রামসহ দেশের সংবাদপত্র শিল্পের সাথে জড়িতদের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তিনি স্ত্রী, ২ ছেলে, এক মেয়ে, দুই ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী এক বিবৃতিতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তিনি ১৯৫২ সালের ৭ জানুয়ারি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুর সিকদারপাড়ায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মরহুম সিদ্দিক আহম্মদ। আব্দুল মালেক চট্টগ্রামে সংবাদপত্র বিপণনে একজন পথিকৃৎ ছিলেন। চট্টগ্রামে পত্রিকা ব্যবসা বিকাশে এবং সংবাদপত্র ব্যবসাকে একটি দৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে তার অবদান অপরিসীম। তিনি চট্টগ্রামে সংবাদপত্র ও পত্র-পত্রিকা ব্যবসার আরেক পথিকৃৎ এবং চট্টগ্রাম সংবাদপত্র এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসহাকের মামাতো ভাই।

মঙ্গলবার বাদ আসর নাসিরাবাদ শেখ ফরিদ চশমা মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা, এশার নামাজের পর চন্দনাইশের হাশিমপুর সিকদারপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে সিকদারপাড়া পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর