Bangladesh Pratidin

প্রকাশ : ২৯ জুন, ২০১৬ ১৬:১৪
আপডেট : ২৯ জুন, ২০১৬ ১৬:১৬
মিতুর পলাতক খুনিদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা
অনলাইন ডেস্ক
মিতুর পলাতক খুনিদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুর চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত পলাতক খুনিদের গ্রেফতার করতে অভিযানের পাশাপাশি তাদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। তবে কখন থেকে এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সে ব্যাপারে কিছু জানা যায়নি। মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ লক্ষ্যে মূলহোতা কামরুল সিকদার ওরফে আবু মুছাসহ অন্যদের ছবিসহ সকল তথ্য দেশের সকল বিমান, নৌ ও স্থল বন্দরে পাঠিয়েছে সিএমপি।

মামলার তদন্ত কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার কামরুজ্জামান জানান, 'মিতু হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেফতারে জোর অভিযান চলছে। এরপরও তারা যাতে দেশ ছেড়ে পালাতে না পারে সেজন্য ছবিসহ সকল তথ্য দেশের সকল বিমান, নৌ ও স্থল বন্দরে পাঠানো হয়েছে। '

মিতু হত্যা মামলায় আসামি অজ্ঞাত তিনজন হলেও কিলিং মিশনে অংশ নেওয়া আটককৃত দুই আসামির জবানবন্দিতে উঠে আসে মোট আট জনের নাম। এরা হলেন, ঘটনার মূল হোতা কামরুল সিকদার ওরফে আবু মুছা, কিলিং মিশনে থাকা ওয়াসিম ও নবী। এছাড়া অস্ত্র সরবরাহকারী এহতেশামুল হক ভোলা, ঘটনাস্থলে হত্যাকারীদের সহযোগি হিসাবে থাকা রাশেদ, কালু, শাহজাহান ও আনোয়ার।  

এদের মধ্যে ভোলা, ওয়াসিম, আনোয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ভোলার সহযোগি মনির হোসেনকেও অস্ত্র রাখার দায়ে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার মূল হোতা কামরুল সিকদার ওরফে আবু মুছা, তার সহযোগি রাশেদ, কালু ও শাহজাহানের উপর দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে ।


বিডি প্রতিদিন/২৯ জুন ২০১৬/হিমেল-২০

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow