৩০ জুন, ২০১৬ ২০:৩৮

'মাত্র ১৯২ টাকা না নিলে কী হয়?'

অনলাইন ডেস্ক

'মাত্র ১৯২ টাকা না নিলে কী হয়?'

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, যমুনা ব্রিজের ওপর দিয়ে গাড়ি নিয়ে গেলে ৫শ’, ৮শ’ করে টাকা দিতে হয়। দাউদকান্দি ব্রিজেও বাস-ট্রাকের জন্য ৭শ’ থেকে ৮শ’ টাকা দিতে হয়। আর ভারত আমার দেশের ওপর দিয়ে গাড়ি নিয়ে যাবে, সে জন্য মাত্র ১৯২ টাকা!  ছি ছি লজ্জা, মাত্র ১৯২ টাকা। এ টাকা না নিলে কী হয়?
 
বৃহস্পতিবার রাজধানীর হোটেল সারিনায় জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  
 
তিনি বলেন, আমি না হয় নাই করলাম। কিন্তু মুক্তিযোদ্ধরা প্রতিবাদ করছে না কেন? আমরা পাকিস্তানের হাত থেকে দেশ উদ্ধার করেছি, আরেকটি দেশের গোলামী করার জন্য নয়।
 
ভারতের কাছ থেকে পানির ন্যায্য হিস্যা দাবি করে বিএনপি চেয়ারপারসন বলেন, আমরা দয়া চাই না। পানির ন্যায্য হিস্যা চাই। কিন্তু আমাদের সেটা দেওয়া হচ্ছে না।
 
দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব নেই অভিযোগ করে খালেদা জিয়া বলেন, আমি কথা বলতে ভয় পাই না। কথা বলছি, আরো বলব। প্রয়োজন হলে এখনো রাস্তায় নামতে রাজি আছি। তার আগে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
 
খালেদা জিয়ার সঙ্গে একই মঞ্চে ইফতার করেন মুক্তিযুদ্ধের সংগঠক ও এলডিপির চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমেদ বীর বিক্রম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহম্মদ ইব্রাহিম বীর প্রতীক, মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) আইন উদ্দিন, ডা. জাফরউল্লাহ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমির খসরু মাহমুদ চৌধুরী, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত প্রমুখ।

বিডি-প্রতিদিন/ ৩০ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর