Bangladesh Pratidin

প্রকাশ : ১ জুলাই, ২০১৬ ১৪:০০
আপডেট : ১ জুলাই, ২০১৬ ১৫:০৮
মিতু হত্যায় আরও দু'জন গ্রেফতার
অনলাইন ডেস্ক
মিতু হত্যায় আরও দু'জন গ্রেফতার

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় আরও দু'জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রাঙ্গুনিয়া থেকে চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) তাদের গ্রেফতার করে। মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. কামরুজ্জামান এ তথ্য জানান।

গ্রেফতারকৃত দু'জন হলেন শাহজাহান ও সাইদুল ইসলাম সিকদার ওরফে সাকু। এদের মধ্যে সাকু হত্যাকাণ্ডে মোটরসাইকেল সরবরাহকারী। তিনি মিতু হত্যা মামলার পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত মুসা সিকদার ওরফে আবু মুসার বড় ভাই। মুসার পরিবার অবশ্য আগেই দাবি করেছে, মুসা ও তার বড় ভাই সাকুকে ২২ জুন ধরে নিয়ে গেছে পুলিশ।

মিতু হত্যার মূল হোতাকে বাঁচাতে মুসাকে গুম করা হতে পারে- এমন আশঙ্কা তৈরি হওয়ার পর মুসার স্ত্রী পান্না আক্তার সরকারের কাছে দাবি করেছেন, তার স্বামীকে জীবিত অথবা মৃত ফিরিয়ে দেওয়া হোক।

মিতু হত্যাকাণ্ডের জবানবন্দিতে ওয়াসিম ও আনোয়ার বলেন, মিতুকে হত্যার ১৫ দিন আগে ওয়াসিম, নবী, কালু, শাহজাহানসহ সাতজনকে নিয়ে পরিকল্পনা করেন মুসা। ঘটনার আগের দিন রাতে তারা সবাই মুসার বাসায় ঘুমান। ওই দিন মুসা সবাইকে ৫০০ টাকা করে দেন। ঘটনার পর তারা আবার মুসার বাসায় যান। সেদিন মুসা সবাইকে এক হাজার টাকা করে দেন। সেখান থেকে যে যার মতো চলে যান।

উল্লেখ্য, গত ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর ওআর নিজাম রোডের বাসার অদূরে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে খুন হন মাহমুদা খানম মিতু।

মোটরসাইকেলে আসা তিন হামলাকারী মিতুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় মামলা করেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow