Bangladesh Pratidin

প্রকাশ : ৩ জুলাই, ২০১৬ ০৮:০৭
আপডেট : ৩ জুলাই, ২০১৬ ০৮:০৭
গুলশানে সব প্রবেশদ্বারে নিরাপত্তা জোরদার
অনলাইন ডেস্ক
গুলশানে সব প্রবেশদ্বারে নিরাপত্তা জোরদার

গুলশানের একটি স্প্যানিশ রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় গোটা এলাকা নিস্তব্ধ হয়ে গেছে। সবগুলো প্রবেশদ্বারেই বসানো হয়েছে চেকপোস্ট। বাড়তি নিরাপত্তা জোরদারে গাড়ি চলাচলও সীমিত করা হয়েছে। অনির্দিষ্টকালের জন্য এই ব্যবস্থা জারি থাকবে বলে জানা গেছে।

শনিবার দিবাগত ১১টা থেকে পরবর্তী কয়েক ঘণ্টা কূটনৈতিক পাড়া খ্যাত এলাকাটি ঘুরে দেখা গেছে চারিদিকে সুনশান নীরবতা। কোথাও কোনো জনমানব নেই। কেবল মিডিয়া আর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়িগুলো চলাচল করছে। বাড়িগুলোর জানালায় তেমন আলোর ঝলকানিও চোখে পড়েনি।

রাস্তার নিয়ন বাতির আলোয় পুরো এলাকায় যেন থমথমে পরিবেশ বিরাজ করছে। শুক্রবার রাতের ঐ সন্ত্রাসী হামলার পর আতঙ্ক এখনও কাটিয়ে ওঠেনি গুলশান তার চিত্র লক্ষ্য করা গেছে। রাতদিন মোট ১৬টি চেক পোস্টে কাজ করছেন পুলিশ সদস্যরা। এক্ষেত্রে রাত ১২ টা থেকে ভোর ৬টা পর্যন্ত সকল ধরণের ভারী যান চলাচলে একেবারে বন্ধ করে দেওয়া হয়েছে। অন্যান্য গাড়িকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে ব্যাপক তল্লাশির পর। বিশেষ করে মটর সাইকেল, প্রাইভেট কার ও সিএনজি চালিত অটোরিকশাকেই বেশি তল্লাশির মুখে পড়তে হচ্ছে। সন্দেহজনক ব্যক্তিদের দেহ তল্লাশিও করা হচ্ছে।


বিডি প্রতিদিন/৩ জুলাই ২০১৬/হিমেল-০১

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow