Bangladesh Pratidin

প্রকাশ : ৪ জুলাই, ২০১৬ ১৭:০৫
আপডেট : ৪ জুলাই, ২০১৬ ১৮:১২
রাজধানীতে জামাইয়ের হাতে শাশুড়িসহ দুই নারী খুন
অনলাইন ডেস্ক
রাজধানীতে জামাইয়ের হাতে শাশুড়িসহ দুই নারী খুন

রাজধানীর চকবাজার থানার ইসলামবাগ ঈদগাঁ মাঠের পাশের একটি বাড়িতে বেগম (৬০) ও তার নাতনী বন্যাকে কুপিয়ে হত্যা করেছে তার মেয়ের জামাই জীবন। আজ সোমবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বেগমের মেয়ে সীমা (৩০)  গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।  

স্থানীয়রা জানান, বেগমের এক মেয়ে সুমি গত বছর সন্তান প্রসব করার সময় মারা যান। এরপর থেকে তার দুই সন্তান হাইকোর্টের আদেশে ১৮ বছর না হওয়া পর্যন্ত তাদের নানীর কাছেই থাকতেন। ‘কিন্তু সুমির স্বামী মাদকাসক্ত এবং তার দুই সন্তানকে নিয়ে যেতে চান। কিন্তু মাদকাসক্ত হওয়ায় তাদের নানী বেগম বাধা দেন। আজ বিকালে জীবন তার শ্বাশুরি বাসায় গিয়ে তার দুই সন্তান নিয়ে যেতে চায়। কিন্ত বেগম ও তার মেয়ে এবং নাতনী তাকে বাধা দেন। এসময় জীবন তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দুই সন্তানকে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম উর রশীদ তালুকদার জানান, ইসলামবাগে ঘরে ঢুকে দুই নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ‘তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা সম্ভব হয়নি। ’

 

বিডি প্রতিদিন/ ৪ জুলাই ২০১৬/ হিমেল-১৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow