Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ৬ জুলাই, ২০১৬ ১৪:৩৬
আপডেট : ৬ জুলাই, ২০১৬ ১৬:৩৫
'যাত্রা নির্বিঘ্ন করতে কর্মকর্তাদের ছুটি বাতিল করা হয়েছে'
নিজস্ব প্রতিবেদক
'যাত্রা নির্বিঘ্ন করতে কর্মকর্তাদের ছুটি বাতিল করা হয়েছে'

ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে ফেরা মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে সড়ক  ও জনপথ বিভাগের প্রকৌশলী ও কর্মরতদের ছুটি বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ দুপুরে চান্দনা চৌরাস্তায় মহাসড়ক  পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে ফেরা মানুষের যাত্রা নিয়ে এখন মাথা ব্যাথা। সেজন্য আমাদের প্রস্তুত থাকা দরকার। এলক্ষ্যে মন্ত্রণালয় থেকে নির্দেশনা দেয়া হয়েছে, ঈদের দিন ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক  ও জনপথ বিভাগের প্রকৌশলী ও কর্মরতদের ছুটি মঞ্জুর থাকবে। এছাড়া বাকি সময় তাদের রাস্তায় থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

এসময় যানজটের জন্য প্রবল বর্ষণ, ট্রাক চলাচল ও পোশাক কারখানা একযোগে ছুটি হওয়ায়কে দায়ী করে বলেন, কারখানা মালিকরা স্বরাষ্ট্রমন্ত্রীকে যে আশ্বাস দিয়েছিলেন তা তারা রাখেন নি। ধাপে ধাপে কারখানা ছুটি হলে এ যানজট হতো না। এছাড়া ট্রাক মালিকরাও তাদের দেয়া কথা পুরোপুরি রাখেন নি।

মন্ত্রীর পরিদর্শনকালে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, সড়ক ও জনপথের ঢাকা সার্কেলের তত্বাবধায়ক সবুজ উদ্দিন খানসহ সড়ক ও জনপথ এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

বিডি প্রতিদিন/৬ জুলাই ২০১৬/হিমেল-১২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow