Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭
প্রকাশ : ৯ জুলাই, ২০১৬ ১৮:১৭ অনলাইন ভার্সন
আপডেট : ৯ জুলাই, ২০১৬ ১৮:১৯
সিলেটে বড় ভাইয়ের বিরুদ্ধে ২ ভাইকে হত্যার অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, সিলেট
সিলেটে বড় ভাইয়ের বিরুদ্ধে ২ ভাইকে হত্যার অভিযোগ

সিলেটের গোয়াইনঘাটে বড় ভাইয়ের হাতে আজিজুর রহমান (১০) ও মতিউর রহমান (৮) নামের ছোট দুই ভাই খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটলেও শনিবার সকালে নিহতদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘাতক বড় ভাইকে আটক করেছে পুলিশ।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুর দুইটার দিকে গোয়াইনঘাট উপজেলার লক্ষ্মীনগর গ্রামের ইদ্রিছ আলীর পুত্র নুরুল ইসলাম (২৫) বেড়ানোর কথা বলে তার ছোট ভাইকে নিয়ে বের হয়। পরে উপজেলার মানান বিলে তাদেরকে নিয়ে গলা টিপে হত্যা করে পানিতে ফেলে পালিয়ে যায়। নিহত দুই ভাই আজিজুর রহমান ও মতিউর রহমান ওই দিন থেকে নিখোঁজ ছিল।

পরে রাতেই স্থানীয়দের সহযোগিতায় একই উপজেলার রুস্তমপুর ইউনিয়নের মাটিকাপা গ্রাম থেকে ঘাতক নুরুলকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন স্থানীয়রা। পুলিশের জিজ্ঞাসাবাদের পরও সহোদরদের হত্যার বিষয়টি স্বীকার করছিল না নুরুল।

শনিবার সকালের দিকে মানান বিলে হতভাগা দুই সহোদরের লাশ ফুলে ভেসে ওঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন ও এসআই রফিক আহমদ সঙ্গীসহ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে।


বিডি-প্রতিদিন/০৯ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow