Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৪ জুলাই, ২০১৬ ১৪:২৮
আপডেট :
'গুলশানের রেস্তোরাঁয় হামলা মেট্টোরেলে প্রভাব পড়বে না'
অনলাইন ডেস্ক
'গুলশানের রেস্তোরাঁয় হামলা মেট্টোরেলে প্রভাব পড়বে না'
ফাইল ছবি

গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় ৭ জাপানি নাগরিকের নিহতের ঘটনায় চলমান মেট্টোরেলের কাজে কোনো প্রভাব পড়বে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বাবুবাজার ব্রিজের সামনে বিআরটিএ ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এ কথা জানান।

মন্ত্রী বলেন, এদেশে যানজট ও দুর্ঘটনারোধে ফোরলেন, ৮ লেন, ফ্লাইওভার, মেট্টোরেল, এলিভেটেডে এক্সপ্রেস করে ঠেকানো যাবে না। এজন্য মানসিকতা পরিবর্তন হওয়া দরকার।

গুলশান হামলায় মেট্টোরেলে প্রভাব পড়বে কিনা এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, ''গুলশানে যে ৭ জাপানি নাগরিক মারা গেছেন তারা মেট্টোরেল-১ ও ৫ এর ফিজিবিলিটি স্টাডির এক্সপার্ট। ফিজিবিলিটির যিনি প্রধান ছিলেন তিনি মারাত্বকভাবে আহত হলেও বেঁচে আছেন। তাকে টোকিওতে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালের বেডে বসে তিনি বলেছেন, সুস্থ হয়ে বাংলাদেশে কর্মস্থলে ফিরে যাবো। আমার জব ও ডিউটি শেষে আবার দেশে ফিরে আসবো। এর মধ্যে প্রমাণিত হয় মেট্টোরেল-১ ও ৫ এর ফিজিবিলিটি স্টাডিও চলবে। ''
 
তিনি আরও বলেন, মেট্টোরেলের কাজ পাওয়া কোম্পানি থেকে বলা হয়েছে, যেসব লোক মারা গেছেন সেই মানের অভিজ্ঞ লোক পাওয়া যাবে না। কিন্তু লোক আছে, কাজের কোনো ক্ষতি হবে না বলে আশ্বস্ত করা হয়েছে।
 

বিডি-প্রতিদিন/১৪ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow