Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ১৩:৫৫
আপডেট : ১৫ জুলাই, ২০১৬ ১৩:৫৬
চোর সন্দেহে নিরাপত্তা প্রহরীকে গাছে বেঁধে নির্যাতন
সাভার প্রতিনিধি
চোর সন্দেহে নিরাপত্তা প্রহরীকে গাছে বেঁধে নির্যাতন

সাভারে গরু চোর সন্দেহে হানিফ মিয়া (৩৮) নামে এক নিরাপত্তা প্রহরীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন চালিয়েছে স্থানীয় কয়েকজন যুবক । আজ সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাব বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত প্রহরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

নিরাপত্তা প্রহরীর পরিবার জানায়, সাভারের খাগান এলাকায় একটি নির্মাণাধীন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা প্রহরীর চাকরি করেন হানিফ মিয়া। সকালে বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে কাকাব এলাকায় পৌঁছালে স্থানীয় সামু, দুলাল রুবেল, তাজুলসহ প্রায় ৮-১০ জন তাকে ডেকে নিয়ে খালি একটি মাঠের মধ্যে রশি দিয়ে কাঠাল গাছের সঙ্গে বাঁধে । এরপরই শুরু হয় তার উপর নির্যাতন। যুবকরা তাকে লাঠি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত নিরাপত্তাকর্মীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, সাভারের পৌর এলাকার উলাইল মহল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃহস্পতিবার রাতে এক নারী পোশাক শ্রমিকের ভাইকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

বিডি-প্রতিদিন/১৫ জুলাই ২০১৬/শরীফ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow