Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ১৭:১৭
আপডেট :
'দানবের সঙ্গে মানবের ঐক্য হতে পারেনা'
লক্ষ্মীপুর প্রতিনিধি:
'দানবের সঙ্গে মানবের ঐক্য হতে পারেনা'

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, 'খালেদা জিয়া এখন জাতীয় ঐক্যের কথা বলছেন, আমি বিশ্বাস করি দানবের সঙ্গে মানবের ঐক্য হতে পারেনা। খালেদা জিয়া সকল দানবের সঙ্গে রয়েছেন, সেই দানবদের সঙ্গে মুক্তিযুদ্ধের চেতনার বাঙ্গালী জাতির সম্পর্ক হতে পারেনা। '

শুক্রবার  বেলা ১২ টায় লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে শহীদ মোস্তফা কামাল নামে একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।  

তিনি বলেন, 'ক্ষমতায় যাওয়ার জন্য খালেদা জিয়া পাগল হয়ে গেছেন, তিনি ও তার দলের নেতা আসলাম চৌধুরী বিশ্ব মুসলিম উম্মাহর মহা শত্রু ইসরাইলের সাথে হাত মিলিয়েছেন। ইসরাইলের গোয়েন্দা বাহিনী মোসাদের সঙ্গে তাদের মিটিং হয়েছে কিভাবে শেখ হাসিনাকে হত্যা করে ক্ষমতায় যাওয়া যায়। ' খালেদা জিয়া ক্ষমতায় যেতে ইবলিশের সঙ্গে সম্পর্ক করতে পারেন বলে মন্ত্যব্য করেন শাজাহান খান।

মন্ত্রী আরও বলেন, নবাব সিরাজ উদ-দৌলাকে যেভাবে খুন করে গুম করেছিল, তার নেতা ছিল ঘসেটি বেগম, আর সেই জামায়াত ইসলাম, মুসলিমলীগ, মুজাহিদ বাহিনী, জাগপা যারা খুন করে চলেছে একের পর এক তারা একত্রিত হয়ে আজ নেতা নির্বাচিত করেছে বেগম খালেদা জিয়া, সুতরাং খালেদা জিয়া আজকের যুগের ঘসেটি বেগম। তিনি শেখ হাসিনাকে হত্যা করতে চান।

শাজাহান খান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে লক্ষ্মীপুরের মজু চৌধুরীর হাটকে নৌ বন্দর হিসেবে ঘোষনা করেন।  

সভায় জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য শাহজাহান কামাল, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের সচিব সৈয়দ মনজুরুল ইসলাম, পুলিশ সুপার আ.স.ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলা উদ্দিন, বর্তমান সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহের, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।


বিডি প্রতিদিন/১৫ জুলাই ২০১৬/হিমেল-১০

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow