Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৮ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৫ জুলাই, ২০১৬ ২০:২৮
আপডেট : ১৫ জুলাই, ২০১৬ ২০:৩১
'দেশের দুর্যোগ মুহূর্তে সব দল মিলে জাতীয় সমস্যা সমাধান করুন'
মো. নাসির উদ্দিন, টাঙ্গাইল:
'দেশের দুর্যোগ মুহূর্তে সব দল মিলে জাতীয় সমস্যা সমাধান করুন'

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বলেছেন, জঙ্গিবাদ ও হামলায় দেশ আজ দুর্যোগ মুহূর্ত পার করছে। এই দুর্যোগের হাত থেকে দেশকে বাঁচাতে প্রধানমন্ত্রীর উচিত দলমত নির্বিশেষে সকলকে আহবান করে জাতীয় সমস্যা সমাধান করা। এভাবে মানুষকে জ্বলতে, পুরতে ও মরতে দেয়া যায় না।

শুক্রবার বিকেলে কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গত ৭ বছরে সব দলকে নিয়ে এক সাথে বসে কোন জাতীয় সমস্যা সমাধানের চেষ্টা করেননি। আপনি জনবিচ্ছিন্ন সরকার নিয়ে দেশকে ধ্বংস করতে পারেন না। এটা মেনে নেয়া যায় না। একজন মুক্তিযোদ্ধা হিসেবে দেহে যতক্ষণ রক্ত আছে এর প্রতিবাদ করবোই। '

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যুদ্ধাপরাধীদের বিচার করে দৃঢ়তার পরিচয় দিয়েছেন। এজন্য আপনি জাতীয় নেতায় পরিনত হয়েছেন। তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর জন্য জীবন বাজি রেখেছে তারা আজ আর আওয়ামী লীগে নেই। আর যারা বঙ্গবন্ধুকে খুন করেছে তারা আপনার চার পাশে বসে রয়েছে। তাই ১৯৭৪ সালে যারা গণবাহিনী করে দেশের মানুষকে হত্যা করেছে তাদের বিচার করতে হবে।  

তিনি বলেন, বেগম মতিয়া চৌধুরী বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ঢোল বাজাতে চেয়েছে। সেই মতিয়া চৌধুরীর বিচার করুন। হাসানুল হক ইনু গণবাহিনীর সহকারী প্রধান, তার বিচার করুন। তাদের মন্ত্রী সভায় বগলতলে রেখে অন্য অপরাধীদের বিচার কিভাবে করেন এমন প্রশ্ন তুলে কাদের সিদ্দিকী বলেন, তাদের মন্ত্রীসভা থেকে বহিস্কার করে বিচার করুন।

কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হাসমত আলী নেতার সভাপতিত্বে ঈদ পুর্ণমিলনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কাদের সিদ্দিকীর সহধর্মীনি নাসরিন কাদের সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এএইচএম আব্দুল হাই প্রমুখ।


বিডি প্রতিদিন/১৫ জুলাই ২০১৬/হিমেল-১৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow