Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ১৩:০৮
আপডেট :
তাবেলা হত্যা মামলায় কাইয়ুমসহ ২ জনের বিরুদ্ধে পরোয়ানা
অনলাইন ডেস্ক
তাবেলা হত্যা মামলায় কাইয়ুমসহ ২ জনের বিরুদ্ধে পরোয়ানা
তাবেলা সিজার

রাজধানীর গুলশানে ইতালি নাগরিক তাবেলা সিজার হত্যা মামলার চার্জশিট গ্রহণ করে আদালত পলাতক ঢাকা মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এম এ কাইয়ুমসহ দুই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

রবিবার সকালে মহানগর মেজিস্ট্রেট সাব্বির ইয়াসির আহমেদের আদালত এই আদেশ দেন। একই সঙ্গে পলাতক দুই আসামির অবস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত। অপর পলাতক আসামি সোহেল ওরফে ভাঙারি সোহেল।

এর আগে, গত ২৮ জুন মামলাটিতে বিএনপি নেতা এমএ কাইয়ুমসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেয় ডিবি। ওইদিন আদালত চার্জশিট শনাক্ত করে পূর্ব নির্ধারিত ধার্য তারিখ আগামী ৪ আগস্ট চার্জশিট গ্রহণের শুনানির দিন ঠিক করে। এরপর ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আবদুল্লাহ আবু চার্জশিট গ্রহণের শুনানি এগিয়ে আনার আবেদন করলে ১৭ জুলাই চার্জশিট গ্রহণের শুনানির নতুন তারিখ ধার্য করে সিএমএম আদালত।

ডিবি পুলিশের পরিদর্শক গোলাম রাব্বানী তদন্তকৃত ওই চার্জশিটের অপর ছয়জন আসামি হলেন এমএ কাইয়ুমের ভাই আবদুল মতিন, তামজিদ আহমেদ ওরফে রুবেল ওরফে শুটার রুবেল, রাসেল চৌধুরী ওরফে চাক্কি রাসেল, মিনহাজুল আরেফিন রাসেল ওরফে ভাগনে রাসেল এবং শাখাওয়াত হোসেন ওরফে শরিফ ও মো. সোহেল ওরফে ভাঙারি সোহেল।

বিডি-প্রতিদিন/১৭ জুলাই, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow