Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ১৬ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৬ ২৩:২১
আপডেট : ১৮ জুলাই, ২০১৬ ০০:৩৮
সজীব ওয়াজেদ জয় পরিষদের নামে চাঁদাবাজি
চট্টগ্রামে ব্যবসায়ীকে কাফনের কাপড় প্রস্তুত রাখার হুমকি
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:
চট্টগ্রামে ব্যবসায়ীকে কাফনের কাপড় প্রস্তুত রাখার হুমকি

চট্টগ্রাম মহানগরের বায়েজিদ থানাধীন অক্সিজেন এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র 'সজীব ওয়াজেদ জয় পরিষদ' নাম দিয়ে চাঁদাবাজির অভিযোগ উঠেছে। গত শনিবার এ ঘটনা ঘটে।
স্থানীয় ব্যবসায়ী ইডি ফাইভ ইঞ্জিনিয়ার্স লিমিটেডের চেয়ারম্যান এ এফ আলম বুলবুলের কাছে এ টাকা দাবি করে বলে জানা যায়। এ ব্যাপারে বুলবুল গত শনিবার বায়েজিদ বোস্তামি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। চাঁদা না দিলে কাফনের কাপড় প্রস্তুত রাখার হুমকি দিয়ে যায়। সজীব ওয়াজেদ জয় পরিষদের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মো. আবুল হাসনাত জনি নামের একজন এ চাঁদা দাবি করেন বলে জানা যায়।
 
বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসিন বলেন, বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্তের পর এ ব্যাপারে আমরা আইনী ব্যবস্থা নেব।

অভিযোগকারী এ এফ আলম বুলবুল বলেন, গত শনিবার বেলা ১১টায় ২০-২৫ জন সন্ত্রাসী আমার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে টাকা দাবি করে। না দিলে জানে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে অফিস তছনছ করে। এরপর দুপুর সোয়া ১২টায় জেলা পরিষদ আবাসিক এলাকার কাশেম ম্যানসনের দ্বিতীয় তলার বাসায় এসে দরজা খোলার জন্য ডাকাডাকি করে। দরজা না খুললে লাথি মেরে ভাঙ্গার চেষ্টা করে। বাইরে থেকে তারা বলতে থাকে, আগামী মঙ্গলবার আবার আসবে এবং কাফনের কাপড় তৈরি রাখতে হুমকি দেয়। এখন আমরা নিরাপত্তাহীনতায় আছি।
এ ব্যাপারে সজীব ওয়াজেদ জয় পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আবুল হাসনাত জনির মোবাইলে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।       

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow