Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৬ ১৪:০৪
আপডেট :
গণজাগরণ মঞ্চের 'প্রতিরোধ ঘরে ঘরে' কর্মসূচি শুরু
ঢাবি প্রতিনিধি
গণজাগরণ মঞ্চের 'প্রতিরোধ ঘরে ঘরে' কর্মসূচি শুরু
ফাইল ছবি

সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে গণজাগরণ মঞ্চের মাসব্যাপী প্রচারণা ও গণসংযোগ কর্মসূচি 'প্রতিরোধ ঘরে ঘরে' শুরু হয়েছে। সোমবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) টিএসসিতে এই কর্মসূচির উদ্বোধন হয়।

এসময় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও বিশিষ্ট কলামিস্ট রোবায়েত ফেরদৌস সহ গণজাগরণ মঞ্চের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর ঢাবি ও এর আশ-পাশের এলাকায় মঞ্চের পক্ষ থেকে লিফলেট বিতরণ ও জঙ্গিবাদবিরোধী প্রচারণা চালানো হয়।

লিফলেটে উল্লেখ করা হয়, ‘আমরা গভীর খাদের একেবারে প্রান্তে দাড়িয়ে, রুখে দাঁড়াতে হবে এখনই। সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী এই লড়াই শুরু হোক ঘর থেকেই। স্ব স্ব অবস্থান থেকে আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাতেই সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত স্বপ্নের বাংলাদেশর ভিত রচিত হবে’।

ইমরান এইচ সরকার বলেন, জঙ্গিবাদের উত্থানের ফলে ইরাক; সিরিয়া; পাকিস্তানের মতো অনেক দেশ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। আমরা আমাদের প্রিয় এই দেশকে ধ্বংস হতে দিতে পারি না। এই কর্মসূচির মাধ্যমে জনগণকে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য অনুপ্রাণিত করা হবে। সবাইকে নিজ নিজ জায়াগায় সক্রিয় করে সংগঠিত করার মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলা হবে বলেও তিনি জানান।

বিডি-প্রতিদিন/১৮ জুলাই, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow